Header Ads

ভারতীয় টেস্ট দলের নতুন সদস্য পৃথ্বী শ কে নিয়ে কি বললেন তাঁর অধিনায়ক?


নজরবন্দি ব্যুরোঃ ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ প্রথম টেস্ট একজন ক্রিকেটারকে ঘিরে তুমুল আকর্ষণের বলয় সৃষ্টি হয়েছে তিনি, আঠারো বছরের পৃথ্বী
রাজকোটে অভিষেক টেস্টেই সেঞ্চুরি করে তীব্র হইচই ফেলে দিয়েছেন তিনিমুগ্ধতা এতটাই যে, স্বয়ং ভারত অধিনায়ক বিরাট কোহলির পর্যন্ত মনে হচ্ছে, পৃথ্বী আলাদা জাতের ক্রিকেটার"পৃথ্বী আর জাড্ডুর (রবীন্দ্র জাদেজা) জন্য দারুণ লাগছে। জীবনের প্রথম টেস্ট ম্যাচে পৃথ্বীকে খেলতে দেখে, ওরকম দাপটের সঙ্গে ব্যাট করতে দেখে একটাই কথা মনে হচ্ছে, পৃথ্বী আলাদা জাতের ক্রিকেটার," শনিবার টেস্ট জয়ের পর পুরস্কার বিতরণী মঞ্চে এসে বলে দেন কোহলি। সঙ্গে যোগ করেন, "জাড্ডুর কথাও আমি বিশেষ ভাবে বলতে চাই। আমাদের জন্য আগেও গুরুত্বপূর্ণ সব রান করেছে। আমরা চেয়েওছিলাম যে, সেঞ্চুরি করুক। আমরা বিশ্বাস করি, জাড্ডু একাই ম্যাচ ঘুরিয়ে দিতে পারে।"

ভারত অধিনায়ককে জিজ্ঞাসা করা হয়, ইংল্যান্ড সফরের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের টেস্টের কতটা আলাদা? কোহলির জবাব, "দু'টোর কোনও তুলনা হয় না। ইংল্যান্ড সফর অবশ্যই চ্যালেঞ্জের দিক থেকে অনেক কঠিন ছিল। এখানকার পারফরম্যান্স নিয়ে বলতে পারি, আমরা নিখুঁত ক্রিকেট খেলেছি। জানতাম যে, আমাদের ক্ষমতা আছে এই পরিবেশে প্রতিপক্ষকে শাসন করার।

DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.