Header Ads

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সততা নিয়েও প্রশ্ন! বিতর্কে মুকুল পুত্র শুভ্রাংশু।

নজরবন্দি ব্যুরো: কিছু মাস আগে সিন্ডিকেট চালানোর অভিযোগে এই রাজ্যের মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছিলেন বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। অভিযোগের সত্যতা অভিষেকের কাছে জানতে চাইলেন শুভ্রাংশু রায়। এরকমই একটি চিঠি প্রকাশ্যে এসেছে। আর সেই চিঠি নিয়ে বেশ বিতর্ক তৈরি হয়েছে তৃণমূলের অন্দরে।

এই বিতর্কিত ঘটনার সূত্রপাত ১১ অগাস্ট।
সেদিন বিজেপি-র সভা ছিল মেয়ো রোডে। ওই সভাতে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। ওই সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সিন্ডিকেট নিয়ে অভিযোগ তোলেন তিনি। তাঁর অভিযোগ ছিল রাজ্যে সিন্ডিকেট কেলেঙ্কারির সঙ্গে জড়িত অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের তরফে রাজ্যকে ৩ লাখ ৫৯ হাজার কোটি টাকা অনুদান দেওয়া হয়েছিল।
কিন্তু রাজ্য সরকারের তরফে তা অপব্যবহার করা হয়েছিল। এবং সেই বেআইনি কাজে জড়িত অভিষেক। অমিত শাহের ওই মন্তব্যের পরে তাঁকে চিঠি দিয়ে নিঃস্বার্থ ক্ষমা চাইতে বলেন অভিষেক। ক্ষমা না চাইলে মানহানির মামলারও হুমকি দেওয়া হয়। অমিত শাহের ওই অভিযোগের সত্য-মিথ্যা জানতে অভিষেককে চিঠি লিখেছেন শুভ্রাংশু। অমিত শাহের তোলা অভিযোগ সত্যি কি না তা জানতে চান তিনি। এমনকি, চিঠিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সততা নিয়েও প্রশ্ন তুলেছেন মুকুল পুত্র শুভ্রাংশু।
Theme images by caracterdesign. Powered by Blogger.