গ্রেফতার বিক্ষুব্ধ তৃণমূল কর্মী!

নজরবন্দি ব্যুরো: বিজেপিতে যোগ দেওয়ার আগেই বিক্ষুব্ধ তৃণমূল নেতা ব্রজ অধিকারীকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার রাতে সপরিবারে বেঙ্গালুরু থেকে চিকিৎসা করিয়ে সোনামুখীতে ফিরছিলেন ব্রজ অধিকারী। আগাম খবর পেয়ে বিষ্ণুপুর স্টেশনেই পুলিশ হাজির হয়। আর ওই স্টেশন থেকে ব্রজ অধিকারীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারির সময় উপস্থিত ছিলেন বিষ্ণুপুরের এসডিপিও সুকোমল কান্তি দাসও।

 পুলিশ সূত্রে জানাস গিয়েছে, সোনামুখীর করঞ্জকুলা গ্রামের বাসিন্দা এক মহিলাকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে ব্রজ অধিকারীকে গ্রেফতার করা হয়েছে।
সোনামুখী থানায় লিখিত অভিযোগে ওই নির্যাতিতা জানিয়েছেন, গত ১৭ জুন সোনামুখী শহরের বাবু পাড়ার প্রভাবশালী নেতা ব্রজ অধিকারী ও ধানসিমলার বাবর আলি খান তাকে ধর্ষণ করার চেষ্টা করে ও শ্লীলতাহানী করে। বিষয়টি সেই সময় লিখিতভাবে পুলিশে জানালেও অভিযুক্তদের গ্রেফতার করেনি পুলিশ।
ওই মহিলার অভিযোগ, প্রশাসনের সাহায্য না পেয়ে তিনি একপ্রকার বাধ্য হয়ে ব্রজ অধিকারীর হুমকির ভয়ে ইন্দাস থানার মির্জাপুর গ্রামে থাকতেন। পরে আবার ১৬ অক্টোবর বাপের বাড়ি থেকে ইন্দাস ফেরার পথে ফের ব্রজ অধিকারী ভগবানপুর মোড়ে তাঁকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানী করে বলে অভিযোগ ।

ঘটনার বেশ কিছু দিন পর বৃহস্পতিবার তিনি সোনামুখী থানায় ব্রজ অধিকারীর নামে ফের লিখিত অভিযোগ দায়ের করেন। এবার অবশ্য ব্রজ অধিকারীকে গ্রেফতার করে পুলিশ। 
DESCRIPTION OF IMAGE
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.