Header Ads

তৃণমূলের সঙ্গে যোগাযোগ রাখছেন বিজেপির জেলা সভাপতি! বীরভূমে গোষ্ঠী কোন্দলে জেরবার বিজেপি।

নজরবন্দি ব্যুরো: বীরভূমে গোষ্ঠী কোন্দলে জেরবার বিজেপি। শারদীয়া ও শুভ দীপাবলীর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান আয়োজন করে ওই জেলার বিজেপি নেতৃত্ব। আর ওই অনুষ্ঠানে প্রকাশ্যে প্রাক্তনের সঙ্গে বর্তমান জেলা সভাপতির লড়াই দেখল ওই জেলার গেরুয়া সমর্থকরা।
এই লড়াইয়ের মূল কারণ , কে হবে বিজেপির নিয়ন্ত্রক। সেই অনুষ্ঠানে বিজেপির জেলা সভাপতির অবৈধ ব্যবসা রয়েছে বলেও দাবি করলেন এক বিজেপি কর্মী।

আজকের এই সভায় উপস্থিত ছিলেন বিজেপির প্রাক্তন জেলা সভাপতি দুধকুমার মণ্ডল। কিন্তু উপস্থিত ছিলেন না খোদ বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। দুধকুমার মণ্ডল উপস্থিত থাকার জন্য এই অনুষ্ঠানে বর্তমান জেলা সভাপতি যোগ দেননি। এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একটা বড় অংশ। এলাকা সূত্রের খবর, এই সভা বিজেপির বিক্ষুব্ধ গোষ্ঠীর লোকেদের নিয়ে সভা।
বক্তব্য রাখার সময় বিভিন্ন নেতা-কর্মী বর্তমান জেলা সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। অর্জুন সাহা নামে এক বিজেপি কর্মী বলেন, "ছোট মন থাকলে বড় কাজ করা সম্ভব নয়। বিজেপি জেলা সভাপতির মন খুবই ছোট, বড় কাজ করতে গেলে বড় মনের প্রয়োজন। দল বাড়ছে, দলের জনসংখ্যা বাড়ছে।
বিজেপি জেলা সভাপতি দলের জন্য যথেষ্ট নয়।" এর পরে বক্তব্য রাখার সময় অনিল সিং নামে অপর এক বিজেপি কর্মী অভিযোগ করেন, অবৈধ ব্যবসা রয়েছে বিজেপির জেলা সভাপতির। তাঁর আরও দাবি, "তৃণমূলের সঙ্গে তলায় তলায় সুকৌশলে যোগাযোগ রাখছেন বিজেপির জেলা সভাপতি। আর সে কারণেই ঐক্যবদ্ধভাবে সংগঠন করতে পারছেন না, আন্দোলনে নামছেন না তিনি।"

যদিও এসব ব্যাপারে কোনও প্রতিক্রিয়া দিতে রাজি নন বিজেপির বর্তমান জেলা সভাপতি রামকৃষ্ণ রায়। 
Theme images by caracterdesign. Powered by Blogger.