Header Ads

বিজেপি ছাড়লেন প্রতিশ্রুতি পালনে ব্যর্থ দিলীপ।

নজরবন্দি ব্যুরোঃ মানুষের ভরসার মর্যাদা রাখতে পারেননি। প্রতিশ্রুতি দিয়েও সেই প্রতিশ্রুতি রক্ষা করতে পারেননি। সমস্ত দায় নিজের কাঁধে নিয়ে বিজেপি ত্যাগ করলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা রৌরকেল্লার বিধায়ক দিলীপ রায়।

নৈতিক দায়িত্ব পূরণে ব্যর্থ হয়েছেন, সাধারণ মানুষের বিশ্বাসের মর্যাদা রাখতে পারেননি, এই কথা স্বীকার করে বিজেপির সদস্যপদ ত্যাগ করলেন দিলীপ রায়। একই সাথে ত্যাগ করেছেন বিধায়ক পদ। পদত্যাগের কারণ সম্বলিত চিঠিতে দিলীপ বাবু লেখেন, "ভোটে জিতে বিধায়ক পদে বসার আগে সাধারণ মানুষকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলাম। তারাও আমাকে ভরসা করে ভালোবেসে ভোট দিয়েছে। কিন্তু তাদের সেই ভরসার মর্যাদা আমি রক্ষা করতে পারিনি। আর তাই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।"

সরাসরি না বললেও ঘুরিয়ে বিজেপির বিরুদ্ধে বিতৃষ্ণা প্রকাশ করেছেন দিলীপ বাবু। তিনি বলেন, নিজের প্রতিশ্রুতি রক্ষার সমস্ত চেষ্টা তিনি করেছেন। কিন্তু প্রতি ক্ষেত্রেই বাধার সম্মুখিন হয়েছেন। এখানেই প্রশ্ন উঠছে, কিসের বাধা? কারা সৃষ্টি করেছিল সেই বাধা? আর কি কারণেই বা দল ত্যাগ করলেন দিলীপ রায়? যদিও এবিষয়ে মুখ খোলেননি সদ্য প্রাক্তন এই বিজেপি নেতা।
Theme images by sndr. Powered by Blogger.