#MeToo-ঝড়ে নওয়াজের কুকীর্তি ফাঁস করলেন নীহারিকা!


নজরবন্দি ব্যুরোঃ #MeToo আন্দোলনের প্রেক্ষিতে অনেক কিছুই ফাঁস করে দিলেন নীহারিকাশুধু নওয়াজই নয়, টি-সিরিজ কর্ণধার ভূষণ কুমারকে নিয়েও চাঞ্চল্যকর তথ্য পেশ করেছেন তিনি! কি বলেছেন নীহারিকা? "মিস লাভলি' ছবির শুটিং করতে গিয়ে আমার সঙ্গে আলাপ হয়েছিল নওয়াজের
আমায় তখন 'বাইপাস' নামে একটা ছবির সিডি দিয়েছিল ধীরে ধীরে আমাদের আলাপ বাড়তে থাকে এক দিন আমায় নিজের বাড়িতে নেমন্তন্ন করেও খাওয়ায় এর পর এক দিন সকালে আচমকাই জানায় ফোন করে- 'আমি তোমার বাড়ির সামনে আছি, দেখা করবে'? আমি ওকে বাড়িতে ডাকি! দরজা খোলার সঙ্গে সঙ্গে নওয়াজ আমার শরীর খামচে ধরে আমি ছাড়ানোর চেষ্টা করি, কিন্তু কিছুতেই ছাড়ছিল না! শেষে গায়ের সবটুকু জোর দিয়ে ধাক্কা মেরে ওকে সরাতে হয়! তখন বলে- ওর আসলে অনেক দিনের ইচ্ছে- মিস ইন্ডিয়ার মতো সুন্দরী ওর বউ হোক! আমার ঘটনায় বিরক্ত লাগলেও কথাটা শুনে মজা লেগেছিল", বলছেন নীহারিকা!

তার পরে বলতে কসুর করেননি- "নওয়াজ আসলে একেক মেয়েকে একেক রকমের মিথ্যে কথা বলত! উত্তরপ্রদেশের এক গ্রামে লুকিয়ে বিয়েও করেছিল, সেখানে মোটা টাকা পণ চাওয়ায় এবং এটা নিয়ে বউকে অত্যাচার করায় মেয়ের বাড়ি ওর নামে মামলা ঠুকে দেয়!"


Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.