নিউটাউনে সৌরভের নিজস্ব স্কুল চালু হচ্ছে আগামী এপ্রিলেই।


নজরবন্দি ব্যুরোঃ  নিউটাউনে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নিজস্ব স্কুল চালু হচ্ছে আগামী বছরের এপ্রিলেই। এমনটাই জানালেন খোদ মহারাজ। প্রাথমিক কিংবা উচ্চবিদ্যালয় নয়, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিদ্যালয়ে প্রি-স্কুলথেকে স্নাতক স্তরেও পড়াশুনো করা যাবে।
নিউটাউনে বিশ্ব বাংলা কনভেনশনে তিনদিনের বার্ষিক কনফারেন্সের বক্তৃতায় স্কুল নিয়ে নিজের ভাবনা তুলে ধরেন তিনি। ২০১৪ সালে রাজ্য সরকারের পক্ষ থেকে দুই একর জমি বরাদ্দ করা হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য। বামফ্রন্ট সরকারের আমলে অবশ্য স্কুল প্রোজেক্ট ধাক্কা খায় স্থানীয় বাসিন্দাদের আপত্তিতে। 
বর্তমানে সেই প্লটই তারকা ক্রিকেটারকে বরাদ্দ করা হয়েছে ৯৯ বছরের লিজে। মহারাজ জানিয়েছেন, ‘‘প্রত্যেক ছাত্রছাত্রীর উপরেই পড়াশোনার চাপ বেড়ে গিয়েছে। সপ্তাহে পাঁচদিন স্কুলে গেলে খেলার সময় কোথায় পাবে?’’ পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, ‘‘স্কুলে যাওয়ার পরে ওদের প্রাইভেট পড়তে যেতে হয়। তার পরে বাড়ি ফিরেই ফের একবার পড়তে বসতে হয়।’’ তাই তিনি প্রিন্সিপালদের অনুরোধ জানিয়েছেন, ছাত্রছাত্রীদের মধ্যে খেলাধুলোয় উৎসাহ বাড়ানোর জন্য।সৌরভ গঙ্গোপাধ্যায়ের নিজস্ব স্কুলে অবশ্য খেলাধুলোর জন্য বিশেষ সুবিধা থাকছে।


DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.