সাধারণের জন্যেই সিপিআইএম। আপনার কথাকে তুলে ধরবে বাম-ব্রিগেড। জানেন কিভাবে?

নজরবন্দি ব্যুরোঃ সিঙ্গুর থেকে রাজভবন অভিযান এবং সম্প্রতি উত্তরকন্যা অভিযানে লাল পতাকার সমারোহ আসন্ন লোকসভা নির্বাচনের আগে শক্তি এবং আত্মবিশ্বাস, দুইই জুগিয়েছে বাম শিবিরকে। আগামি ৩ ফেব্রুয়ারি রয়েছে বামেদের ব্রিগেড। এই ব্রিগেড সমাবেশকে সাধারণ মানুষের ভালোবাসার সাথে যুক্ত করতে বিশেষ উদ্যোগ নিলো সিপিআইএম এর তরুন প্রজন্ম।


বর্তমানে ফেসবুক, টুইটারের যুগে মানুষ সহজেই নিজের মতামত, ধারণা, বিশ্বাসকে বহু মানুষের সামনে তুলে ধরতে পারছে। এই সুবিধাকেই এবার কাজে লাগিয়ে দলের প্রতি মানুষের টান আরও বাড়াতে উদ্যোগ নিলো বামেরা। সিপিআইএম পার্টিকে ভালোবাসেন এমন যে কোনো ব্যক্তি পার্টি নিয়ে তার নিজের সৃষ্টি করা গ্রাফিক্স, পোস্টার, কবিতা, গান অথবা এলাকায় প্রচারের যেকোনো ছবি পাঠাতে পারেন সিপিআইএম-এর ফেসবুক পেজ, টুইটার কিংবা হোয়াটস অ্যাপে।

এক্ষেত্রে যা পাঠাবেন তার সাথে যুক্ত করতে হবে #PeoplesBrigade কথাটি। হোয়াটস অ্যাপ নম্বর ৮০১৭৯২১৮৬৬। ভিডিওর দৈর্ঘ্য হবে এক মিনিট। এসব ছাড়াও আপনি কেন এই ব্রিগেড সমাবেশে আসতে চান কিংবা ব্রিগেড নিয়ে আপনার মনে গেঁথে থাকা কোনো স্মৃতি আপনি শেয়ার করতে পারেন। সেটাও পার্টির ফেসবুক পেজ, টুইটার বা ইউটিউব চ্যানেলের মাধ্যমে পৌঁছে যাবে লক্ষ মানুষের কাছে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.