৩-১ গোলে গোকুলাম বধ লাল-হলুদের। এবার সমান পয়েন্ট নিয়ে ডার্বিতে দুই প্রধান।


নজরবন্দি ব্যুরোঃ প্রথম দুই অ্যাওয়ে ম্যাচে জয়ের পর তিন ম্যাচে হারের মুখ দেখতে হয়েছিল আলেজান্দ্রো মেনেন্ডেজের ছেলেদের। শুরু হয়েছিল সমালোচনা ঝড়। খেলোয়াড়দের হাতে লাল গোলাপ দিয়ে নীরব প্রতিবাদ করেছিলেন কিছু সমর্থক। সব কিছুর জবাব দিয়ে ডার্বির আগে ঘরের মাঠে গোকুলাম কেরালাকে ৩-১ গোলে হারালো ইস্টবেঙ্গল।
 খেলা শুরুর ৪ মিনিটের মাথায় ডানপ্রান্ত থেকে চুলোভার ক্রস ফলস দেন এনরিকে। পেছনে থাকা জবি বল রাখেন ব্র্যান্ডনের জন্য। ডান পায়ের দুরন্ত প্লেসিংয়ে বল জালে জড়িয়ে দেন ব্র্যান্ডন। খেলার ১৪ মিনিটের মাথায় ডিফেন্সের ভুলে বল পান জবি। আগুয়ান গোলকিপারের পায়ের ফাঁক দিয়ে গোল করে ব্যবধান বাড়ান জবি।ধীরে ধীরে খেলায় ফেরার চেষ্টা করে গোকুলাম।  কিছু আক্রমণ তুলে আনে তারা। কিন্তু গোলের মুখ খুলতে পারেনি। ফলে ২-০ ব্যবধানেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধেও শুরু থেকে আক্রমণে যায়  লাল-হলুদ ব্রিগেড। কিন্তু  ৫০ মিনিটের পর থেকে  খেলায় ফেরে গোকুলাম। খেলার ৫৭ মিনিটের মাথাই ডাগরের ভুলে বল পেয়ে যান সাবা। গোল করে ব্যবধান কমান তিনি।
তারপরেও  বক্স টু বক্স আক্রমণ প্রতিআক্রমণের খেলা চলতে থাকে। ৮১ মিনিটে প্রতি আক্রমণ থেকে চুলোভার জন্য বল রাখেন ডিকা। ডানপায়ের জোরালো শটে ইস্টবেঙ্গলের হয়ে তৃতীয় গোল করেন চুলোভা। আর ফিরতে পারেনি গোকুলাম।
এই জয়ের ফলে ৬ ম্যাচে ৯ পয়েন্ট হলো ইস্টবেঙ্গলের। মোহনবাগানেরও ৬ ম্যাচে ৯ পয়েন্ট। এর পরেই ডার্বি।


DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.