রমেশ পাওয়ারকেই কোচ চেয়ে বোর্ডকে চিঠি দিলেন অধিনায়ক হরমনপ্রীত কৌর!

নজরবন্দি ব্যুরোঃ মিতালি রাজ ইস্যুতে সম্ভবত চাকরি খোয়াতে হতে পারে মহিলা ক্রিকেট দলের কোচ রমেশ পাওয়ারকে। এমনকী এও শোনা যাচ্ছিল, ভারতীয় মহিলা দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটারের পাশেই দাঁড়াতে চলেছে বিসিসিআই।
কিন্তু সেই রমেশ পাওয়ারকেই কোচ হিসেবে রেখে দেওয়ার জন্য বোর্ডকে চিঠি দিলেন ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং সহ অধিনায়ক স্মৃতি মন্ধানা।বোর্ডকে চিঠি দিয়ে লিখেছেন, " টি-টোয়েন্টি অধিনায়ক এবং একদিনের দলের সহ অধিনায়ক হিসেবে আমি বোর্ডের কাছে আবেদন জানাচ্ছি যে, পাওয়ারকেই কোচ হিসেবে রেখে দেওয়া হোক।

 পরবর্তী টি-টোয়েন্টি বিশ্বকাপ হতে আর মাতচ্র ১৫ মাস সময় রয়েছে আমাদের হাতে। সঙ্গে রয়েছে নিউ জিল্যান্ড সফরও। তিনি (পাওয়ার) যে ভাবে আমাদের উদ্বুদ্ধ করেছেন তাতে তাঁর পরিবর্ত খোঁজা অর্থহীন।" সঙ্গে তিনি আরও লেখেন, " রমেশ পাওয়ার স্যার শুধুমাত্র ক্রিকেটার হিসেবেই আমাদের উন্নতি নয়,

 মোটিভেটও করেছেন দারুনভাবে। সেই সঙ্গে আমাদের সীমাবদ্ধতাকেও চ্যালেঞ্জ জানানোর মানসিকতা তৈরি করে দিয়েছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের আমূল বদল এনেছেন। তিনি দলের মধ্যে জয়ের খিদে সঞ্চার করে দিয়েছেন।" এবার দেখার বোর্ড কি করে?
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.