শিক্ষকদের জয়, ঘাটাল পৌরসভার আর্থিক সহযোগিতায় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হল!

সৌমেন মিশ্র, ঘাটালঃ পশ্চিম মেদিনীপুরের ঘাটাল পৌরসভা এলাকার প্রাথমিক শিক্ষকরা একজোট হয়েছিলেন প্রাথমিক ক্রীড়া প্রতিযোগিতা ঘিরে ভুরিভোজ ও এলাকার নেতা-নেতৃদের স্টেজে উঠে ভাসন শুনতে একটি টাকাও দেবেন না। ফলে শিক্ষকদের আর্থিক সহযোগিতা না পাওয়ার কারণে ঘাটাল পৌরসভায় শিশুদের নিয়ে ৪০ তম পৌর ক্রীড়া প্রতিযোগিতা অনিশ্চিত হয়ে পড়েছিল।
পর পর দুবার শিক্ষক ও অবর বিদ্যালয় পরিদর্শক পক্ষের মিটিংয়ে কিছুই সুরাহা হয়নি। ঘাটাল চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক সৌমেন দে সাফ জানিয়ে দিয়েছিলেন,পৌর ক্রীড়া বিষয়ে তাঁর কোনো দায়ভার নাই। শুধুমাত্র ঘাটাল ব্লকের ক্রীড়া উৎসব করানো তাঁর দায় ও দায়িত্বের মধ্যে পড়ে। তিনি তা করিয়ে নেবেন। এনিয়ে আবার ২৯ নভেম্বর তৃতীয় দফার মিটিং ডাকা হয়। এই মিটিংয়ে  উপস্থিত হয়েছিলেন ঘাটাল পৌরসভার চেয়ারম্যান বিভাষ ঘোষ। ওইদিন মূলত চেয়ারম্যানের  হস্তক্ষেপেই পৌর ক্রীড়ার জট ছাড়ে। জানানো হয়,ক্রীড়ার খরচ খরচা পৌরসভা বহন করবে। পৌর সভার আর্থিক সহায়তায় ক্রীড়াপ্রতিযোগিতার তারিখ নির্ধারিত হয় ১ ডিসেম্বর।
আজ সকালে নির্ধারিত সময়েই ঘাটাল নিশ্চিন্দীপুর উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের মাঠে পৌর ক্রীড়ার শুভ সূচনা করেন পৌরসভার চেয়ারম্যান বিভাষ ঘোষ। খুশি ঘাটাল পৌর এলাকার শিক্ষক শিক্ষিকারা।
ঘাটাল পৌর এলাকার নিখিল বঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতির নেতা কাশীনাথ দত্ত বলেন,আমাদের দাবি ছিল খেলার দায়ভার পৌরসভা নিক। শিশুদের ক্রীড়া উৎসব নিয়ে ঘাটাল পৌরসভার চেয়ারম্যান বিভাসবাবু যথেষ্ট উৎসাহ দেখিয়েছেন। আমরা ওনার সাথে সম্পূর্ণভাবে সহযোগিতা করেছি। আজ সুষ্ঠুভাবেই আমাদের ৪০ তম ঘাটাল পৌর ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...
Theme images by caracterdesign. Powered by Blogger.