UUPTWA-তে আতঙ্কিত শাসক দল! উন্নয়নের মিছিলে জোর করে সামিল করানোর অভিযোগ!! #Exclusive

নজরবন্দি ব্যুরোঃ উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশান কে এখন একডাকে চেনে রাজ্যের শিক্ষক সমাজ। প্রাথমিক শিক্ষকদের হক আদায় করতে গড়ে উঠেছিল সম্পুর্ণ অরাজনৈতিক এই সংগঠন।
 আজ উস্থির অনেক মেম্বার অনেক সমর্থক। অসাধু উপায়ে নিছক প্রলোভন দেখিয়ে নয় উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশান বেড়ে উঠেছে নিজেদের ন্যায্য দাবির সমর্থনে অটল থাকার কারনে। সম্প্রতি প্রথম সাফল্য এসেছে স্কুল স্পোর্টসে শিক্ষকদের চাঁদা দেওয়ার ব্যাপারে।
আর চাঁদা দিতে হবেনা শিক্ষকদের ঘোষণা করেছে রাজ্য সরকার। কিন্তু তাতে পিআরটি স্কেলের দাবি থেকে নড়েননি সংগঠনের শিক্ষক-শিক্ষিকারা। বরং শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে ধন্যবাদ জানিয়ে শিক্ষা দফতর কে ডিসেম্বর পর্যন্ত সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে পিআরটি স্কেলের জন্যে। আর তাতেই বোধহয় চটেছে রাজ্যের শাসক দল!
উস্থি ইউনাইটেড প্রাইমারি টিচার্স ওয়েলফেয়ার এসোসিয়েশানের অভিযোগ "আজ বাঁকুড়ার পাত্রসায়ের ও পাত্রসায়ের ওয়েষ্ট সার্কেল দুটির শিক্ষকদের হুইপ দিয়ে দুপুর ১.৩০ এর মধ্যে বিডিও অফিসের সামনে ডেকে পাঠানো হয় এবং সেখান থেকে তাদের বাইক র‍্যালি করিয়ে ১৩ কিমি দূরে রসুলপুর বাজারে উন্নয়ন যাত্রায় উপস্থিত হতে বাধ্য করা হয়। ওই দুই সার্কেলে খুব কম উস্থির সমর্থক আছে যাদের অপমান করা হয় এবং উস্থির বাপান্ত করা হয়।" অনীক ভট্টাচার্য নামের এক শিক্ষাসেলের নেতা মাদার পার্টির(তৃণমূলের)  সহযোগিতায় এইসব করছে বলে অভিযোগ!

DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.