চিপকে তামিলনাডুর বিপক্ষে রুদ্ধশ্বাস জয় বাংলার।

শুভব্রত মুখার্জি: ইডেন গার্ডেন্সে কেরলের কাছে হারের পর তামিলনাডুর বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নিল মনোজরা । সুদীপ চট্টোপাধ্যায় ও প্রদীপ্ত প্রামাণিকের লড়াই তামিলনাডর বিরুদ্ধে ৬ পয়েন্ট এনে দিল বাংলা শিবিরকে। এক উইকেটে ম্যাচ জিতল বাংলা।
৩য় দিনের মত চতুর্থ দিনে অফ স্পিনার ঋত্বিক চট্টোপাধ্যায় বাংলাকে ম্যাচে ফেরান। প্রথম ইনিংসে তামিলনাডুর ২৬৩ রানের জবাবে ১৮৯ রানে অল আউট  গেছিল দিন্দারা। দ্বিতীয় ইনিংসে ঋত্বিকের ৫উইকেটের ফলে  ১৪১ রানে তামিলনাডুর দ্বিতীয় ইনিংস শেষ হয়ে যায়। জয়ের জন্য ২১৬ রান তাড়া করতে নেমে তৃতীয় দিনের শেষে ২ উইকেট হারিয়ে ৮৭ রান করে বাংলা। শেষ দিনে ৮ উইকেট হাতে ছিল,আর জয়ের জন্য ১২৯ রান দরকার ছিল বাংলার। চতুর্থ দিনে মনোজ তিওয়ারি ১৮ এবং আমির গনি ২৫ রান করে প্যাভিলিয়নে ফেরার পর সুদীপ চট্টোপাধ্যায় বাংলাকে টানেন । অনুষ্টুপ, ঋত্বিক, শ্রীবৎসরা দ্রুত প্যাভিলিয়নে ফিরে গেলে চাপে পড়ে যায় বাংলা।
 অষ্টম উইকেটে সুদীপের সঙ্গে জুটি বেঁধে বাংলাকে টানেন প্রদীপ্ত প্রামানিক। ৫৭ রানের পার্টনারশিপে বাংলাকে কার্যত হারের মুখ থেকে ফিরিয়ে ৬পয়েন্ট নিশ্চিত করে এই জুটি। সুদীপের আউট,ম্যাচ টাই অবস্থায় দিন্দার রান টেনশন বাড়িয়ে তোলে। ৯৭ বলে ২৫ রানে অপরাজিত থেকে চিপকে বাংলাকে এ মরসুমের প্রথম জয় এনে দেন প্রদীপ্ত।
DESCRIPTION OF IMAGE
Theme images by caracterdesign. Powered by Blogger.