RSS-এর 'দূর্গা' কে প্রথম বাঙালী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইলেন বিজেপি রাজ্য সভাপতি!!

নজরবন্দি ব্যুরোঃ মমতা বন্দ্যোপাধ্যায় কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বিজেপি সমর্থকদের চরম বেকায়দায় ফেললেন দিলীপ ঘোষ। মুখ্যমন্ত্রীর জন্মদিনে তাঁর শারীরিক সুস্থতা কামনা করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন "বাংলা থেকে যদি প্রথম কেউ প্রধানমন্ত্রী হন, তা হলে মমতার সম্ভাবনাই সব থেকে বেশি"! কিন্তু তাঁর নিজের দল বিজেপি-র কেউ নেই? উত্তরে দিলীপ ঘোষ জানান "বাংলা থেকে যদি প্রথম কেউ প্রধানমন্ত্রী হন, তা হলে মমতার সম্ভাবনাই সব থেকে বেশি। পরে কেউ বিজেপি থেকে হতে পারেন"।
দিলীপ ঘোষ প্রধানমন্ত্রী প্রসঙ্গে প্রাক্তন রাষ্ট্রপতি প্রনব মুখোপাধ্যায় এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসুর প্রসঙ্গ টেনে আনেন। জ্যোতি বসুর প্রধানমন্ত্রী না হতে পারা নিয়ে তার দল সিপিআইএম কে দায়ী করে দিলীপ বাবু বলেন "তাঁর দল(সিপিআইএম) জ্যোতিবাবুকে প্রধানমন্ত্রী হতে দেয়নি"।
আর বর্তমান প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ বাবুর ব্যাখ্যা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা রয়েছে সব থেকে বেশি। অন্যদিকে শুধু দিলীপ ঘোষই মমতা ব্যানার্জিকে ‘প্রধানমন্ত্রী’ হিসেবে দেখতে চান এমনটা নয়, আরএসএস-র ‘দূর্গা’কে এবার মহাকুম্ভে আমন্ত্রণ জানাতে যোগী আদিত্যনাথ নিজের মন্ত্রিসভার একজন গুরুত্বপূর্ণ মন্ত্রীকে কলকাতা পাঠিয়েছেন বলে খবর!
দেখুন কি বললেন দিলীপ ঘোষ


DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.