Header Ads

ব্রিগেডের ওয়ার্ম-আপ, পূর্ব বর্ধমানে বিশাল জনসমাবেশ করলো তৃণমূল।

রাহুল রায়, পূর্ব বর্ধমান: ১৯শে জানুয়ারী ব্রিগেড সমাবেশেের সমর্থনে পূর্ব- বর্ধমানের জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের আহ্বানে বিশাল জনসভা অনুষ্ঠিত হল জৌগ্রামের নুড়ীর মাঠে বুধবার। তৃণমূল কংগ্রেসের ব্রিগেড কর্মসূচিকে সফল করতে এই বিশাল জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব-বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ও রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ।

এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন জামালপুরের প্রাক্তন বিধায়ক  ও জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক উজ্জ্বল প্রামাণিক, মেমারী বিধানসভার বিধায়িকা নার্গিস বেগম, জেলা তৃণমূল যুব কংগ্রেসের কার্যকরী সভাপতি শ্রীমন্ত রায়, ব্লক সভাপতি অরবিন্দ ভট্টাচার্য, কার্যকরী সভাপতি প্রদীপ পাল, যুব সভাপতি রফিকুল ইসলাম, সমিতির সভাপতি মেহেমুদ খাঁন, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মিঠু মাঝি, উত্তম সেনগুপ্ত সহ জামালপুর ব্লকের বিভিন্ন অঞ্চলে প্রধান ও সভাপতিরা। এদিনের জনসভায় উপস্থিত ছিলেন প্রচুর তৃনমূল কংগ্রেসের কর্মী, সমর্থকরা।

আদিবাসী নৃত্যের মধ্যে দিয়ে সভার সূচনা করা হয়। মন্ত্রী স্বপন দেবনাথ তাঁর বক্তব্যে জনবিরোধী কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহ্বান জানান, উন্নত ঐক্যবদ্ধ ভারত গড়ার অঙ্গীকার নিয়ে সকলকে ব্রিগেড সমাবেশে উপস্থিত হওয়ার কথাও বলেন। কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির সমালোচনাও করেন। মা-মাটি-মানুষের সরকারের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বিভিন্ন প্রকল্পগুলিও বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন। এই জনসভায় মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

No comments

Theme images by sndr. Powered by Blogger.