শহিদ অমিতাভর স্থানে এবার ভাই অরুণাভ! কথা রাখল রাজ্য সরকার

নজরবন্দি ব্যুরো: প্রায় এক বছরেরও বেশি সময় পরে চাকরি পেলেন শহিদ ইন্সপেক্টর অমিতাভ মালিকের ভাই অরুণাভ মালিক। শুক্রবার সন্ধ্যায় প্রাথমিক শিক্ষা পর্ষদ থেকে স্থায়ী পদে চাকরির কথা ঘোষণা করা হয়েছে। শনিবার নিয়োগ পত্র হাতে পেয়েছেন অরুণাভ। এই খবরে স্বাভাবিক ভাবেই খুশি মধ্যমগ্রাম শরৎ কলোনির মালিক পরিবার।
অরুণাভ মালিক এর জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী, শিক্ষামন্ত্রী-সহ মধ্যমগ্রামের বিধায়ক রথীন ঘোষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তাঁরা। আজ থেকে চাকরিতে পাকাপাকি ভাবে যোগ দেওয়ার কথা অরুণাভর।
২০১৭ সালে ১৩ অক্টোবর দার্জিলিং-এ বিমল গুরুংকে ধরতে অভিযান চালিয়েছিল পুলিশ ইন্সপেক্টর অমিতাভ মালিক। সেখানে গুলি বিনিময়ে শহিদ হন ইন্সপেক্টর অমিতাভ মালিক। এই মৃত্যুকে কেন্দ্রকরে গোটা রাজ্য জুড়ে বিতর্ক তৈরি হয়।
এর আগে রাজ্য সরকারের প্রতিশ্রুতি মতন পুলিশের চাকরি পেয়েছেন শহিদ অমিতাভর স্ত্রী বিউটি মালিক।
কিন্তু অভিযোগ চাকরি পাবার পরেই সম্পর্ক বিচ্ছিন্ন করে দিয়েছেন মালিক পরিবারের সাথে। অমিতাভ ছিলেই ওই পরিবারের একমাত্র উপার্জনকারী।
এর পরে ওই এলাকার বিধায়ক রথীন ঘোষ ও শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের প্রচেষ্টায় অমিতাভর ভাই অরুণাভকে অস্থায়ী ভাবে একটি চাকরির ব্যবস্থা করেছিল। অরুণাভ সেই সময় প্রাপ্তবয়স্ক ছিলেন না। এখন প্রাপ্তবয়স্ক হয়েছেন অরুণাভ মালিক। আর তাই তাঁকে প্রাথমিক শিক্ষা পর্ষদে স্থায়ী পদে চাকরির ব্যবস্থা করে দিল রাজ্য সরকার।  
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.