Header Ads

নর্ডির দুর্দান্ত গোলেও শেষরক্ষা হল না বাগানের।

নজরবন্দি ব্যুরোঃ সোনি নর্ডির দুর্দান্ত গোলেও শেষরক্ষা হল না। ঘরের মাঠে রিয়েল কাশ্মীরের কাছে হেরে আই লিগ জয়ের লড়াইয়ে আরও পিছিয়ে পড়ল মোহনবাগান।
রবার্টসনের জোড়া গোলের সুবাদে ৩ পয়েন্ট তুলে নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল আই লিগে অভিষেককারী দল রিয়েল কাশ্মীর। অন্যদিকে, মোহনবাগানের সংগ্রহ ১১ ম্যাচে ১৫ পয়েন্ট।


লিগ জয়ের স্বপ্ন নিয়ে অভিযান শুরু করা সবুজ মেরুন এখন পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে। যা পরিস্থিতি তাতে অতি বড় মোহনবাগান সমর্থকরাও হয়তো আর লিগ জয়ের আশা করবেন না।চেন্নাইকেও হারিয়ে আত্মবিশ্বাসে ফুটছিল রিয়েল। ফলে তাদের হারানোটা সহজ হবে না তা আগে থেকেই আন্দাজ করেছিলেন মোহনবাগান কোচ। কিন্তু, সবুজ মেরুন ফুটবলারদের মধ্যে ভাল খেলার তাগিত ছিল না।

প্রথমার্ধের ৩৩ মিনিটে দুর্দান্ত গোল করে রিয়েলকে এগিয়ে দেন রবার্টসন। ৪২ মিনিটে ফ্রি কিক থেকে দুর্দান্ত গোল করে মোহনবাগানকে ম্যাচে ফেরান সোনি। কিন্তু সোনির সেই অনবদ্য ফ্রি কিক কাজে লাগেনি। ম্যাচের ৭৩ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে ফের গোল তুলে নেন রবার্টসন।

এবারের আই লিগে ঘরের মাঠে প্রথম তিন ম্যাচে জয়ের মুখ দেখেনি বাগান। চতুর্থ ম্যাচে অবশ্য শিলং লাজংয়ের বিরুদ্ধে জিতেছিল সবুজ-মেরুন শিবির। তবে এবার ভূস্বর্গের নগাবত দলের সামনে পড়ে ফের হারতে হল। দলের এমন দুরবস্থার দায় নিয়ে পদত্যাগের ইচ্ছাপ্রকাশ করলেন কোচ শঙ্করলাল। 

No comments

Theme images by sndr. Powered by Blogger.