CITU-বিমান বসুর মাষ্টারস্ট্রোকে চরম অস্বস্তিতে মুখ্যমন্ত্রী মমতা!

নজরবন্দি ব্যুরোঃ আগামী ৮ এবং ৯ জানুয়ারি বামেদের ডাকা সর্বভারতীয় ধর্মঘট ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে চরম বিপাকে ফেললেন বিমান বসু। পাশাপাশি সিটুর তরফে মুখ্যমন্ত্রীকে চিঠি দেওয়া হয়েছে বলে জানা গেছে। যে ১২টি ইস্যুতে বন্ধ ডেকেছে বামেরা তা প্রধানত বেকার-কৃষক-এবং শ্রমিক স্বার্থ রক্ষাকারী তথা কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে।
বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু বুধবার বারাসাতের সভা থেকে বলেন মমতা বন্দ্যোপাধ্যায় যদি সত্যিই মোদী তথা কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নিতীর বিরুদ্ধে হন তাহলে বামেদের বন্ধ কে সমর্থন করুন। পাশাপাশি সিটুর পক্ষ থেকে দেওয়া চিঠিতে বলা হয়েছে এই বন্ধে রাজ্য সরকারের বিরুদ্ধে কোন বক্তব্য নেই, কেন্দ্রের বিরোধীতায় এই বন্ধ। তাই যদি সত্যি মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্র তথা মোদী সরকারের বিরোধী হয়ে থাকেন তাহলে এই বন্ধ সমর্থন করুন।

বিমান বসুর বক্তব্য আর সিটুর চিঠি মাথাব্যাথার কারন হয়ে দাঁড়িয়েছে তৃণমূল সুপ্রিমোর। কারন তিনি নিজে ক্ষমতায় এসেছে রেকর্ড বন্ধ, হরতাল করে। অন্যদিকে মুখ্যমন্ত্রী হওয়ার পর রাজ্যে কেউ বন্ধ ডাকলে তাঁর সরকার সর্ব শক্তি দিয়ে সেই বন্ধের বিরোধিতা করে। তিনি প্রত্যেকবারেই বন্ধ ব্যার্থ করার জন্যে কর্মসংস্কৃতির কথা বলেন কিন্তু রেকর্ড ছুটি দেওয়ার সময় সেই কর্মসংস্কৃতি ভুলে যান! সমালোচকদের কথায় "এবার দেখার মমতা বন্দ্যোপাধ্যায় কর্মসংস্কৃতির দোহাই দিয়ে বিজেপির পক্ষ নেন না সরাসরি বিজেপি বিরোধিতায় আসরে নামেন!" 
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.