ভোটে দাঁড়ানো নিয়ে কি বললেন গম্ভীর? জানুন

নজরবন্দি ব্যুরোঃ সদ্য ক্রিকেট থেক অবসর নিয়েছেন গৌতম গম্ভীর। অবসরের পরেই জল্পনা যে তিনি রাজনীতিতে যোগ দিতে পারেন। কিন্তু রাজনীতিতে যোগ দিয় ভোটে দাঁড়ালে তিনি কি করবেন তা এক সাক্ষাৎকারে জানিয়েছেন।
তিনি বলেন ‘‘সত্যি কথা বলতে এখনও ভোটে দাঁড়ানোর বিষয়ে বিবেচনা করিনি। যদি এমন কোনও পরিস্থিতি তৈরি হয় যে আমাকে রাজনীতিতে যোগ দিতে হল, তখন ‘ক্রিকেটার’ কিংবা ‘মানুষ’ গৌতম গম্ভীরকে যেন ভোট না দেওয়া হয়। যদি গৌতম গম্ভীরের উপরে বিশ্বাস থাকে, তাহলেই যেন ভোট দেওয়া হোক।’’ পাশাপাশি জাতীয় দলের প্রাক্তন ওপেনার আরও জানিয়েছেন, ‘‘যদি কেউ বিশ্বাস করে যে গম্ভীর তাঁর জীবনে বদল আনতে পারবে কিংবা দেশের সার্বিক অবস্থার উন্নতি করতে পারবে, তাহলে-ই আমাকে ভোট দিক।

আমি কোনও দিনই ক্ষমতার লোভ পাওয়ার জন্য ভোটে দাঁড়াব না।’’ গম্ভীর আরও জানিয়েছেন, ‘‘আমি কোনও দিন ক্ষমতার পিছনে দৌঁড়োইনি। গোটা জীবন ধরেই চেষ্টা চালিয়ে গিয়েছি যত বেশি সংখ্যক মানুষের পাশে দাঁড়ানো যায়। যদি আমি সেটা করতে পারি এবং আমার উপরে বিশ্বাস থাকে, তাহলে কেবলমাত্র আমাকে ভোট দিক সবাই। আমি স্পষ্ট কথার মানুষ। যদি মানুষ আমাকে বিশ্বাস করেন, তাহলে পারফর্ম করে দেখাতে পারি।’’
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.