Header Ads

বাম মহিলা কর্মীদের সঙ্গে অশালীন আচরণ পুলিশের! কানধরে ওঠবোস করানোর হুমকি দিলেন শতরূপ ঘোষ।

নজরবন্দি ব্যুরো: এবার রাস্তায় দাঁড়িয়ে পুলিশকে হুমকি দিলেন সিপি(আই)এম নেতা শতরূপ ঘোষ। আজ সকালে বনধের সমর্থনে বালিগঞ্জের কসবা এলাকায় বনধের সমর্থনে মিছিল বের করেন শতরূপ ঘোষ।
অভিযোগ সেইসময় মহিলা বাম কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হয় পুলিশের। এর পরে ওই পুলিশ-কর্মীকে কসবায় দাঁড়িয়ে কান ধরে ওঠবোস করানোর হুমকি দেবার অভিযোগ ওঠে শতরূপের বিরুদ্ধে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শতরূপের হুঁশিয়ারি, 'দুদিন ছুটি নিয়ে ঘুরে আসুন। বাকি সব সামলে নেব।' পুলিশ-কর্মীকে হুমকি দিয়ে বললেন, 'মমতা সরকার যাওয়ার পর চাকরি থাকলে আপনার কপালে অনেক দুঃখ আছে।'

আজ সকাল থেকেই শহরে বিক্ষিপ্ত অশান্তির খবর আসছিল। ধর্মঘটে অশান্তি হয় যাদবপুর, বেলগাছিয়া, শোভাবাজার সহ একাধিক এলাকায়। গ্রেফতার হন সুজন চক্রবর্তী, অনাদি সাউয়ের মতো নেতা। এদিন কসবায় মহিলা কর্মীদের সঙ্গে ধস্তাধস্তি হওয়ার দাবি করেন শতরূপ। তিনি বলেন, ' এক পুলিশ অফিসারকে এখানে দেখছিলাম একটু আগে। আমাদের মহিলা কমরেডদের সঙ্গে বাজে ব্যবহার করতে।
কোনও অশান্তির পথে না গিয়ে আমরা আমাদের কর্মসূচি পালন করছি। আপনাকে এখনও বেশ কয়েকবছর চাকরি করতে হবে। নবান্ন থেকে মমতা ব্যানার্জি যাওয়ার আগে যদি আপনার অবসর হয়ে যায়, তো হলে বেঁচে গেলেন। কিন্তু তারপরেও যদি আপনাকে এই রাজ্যে চাকরি করতে হয়, তাহলে জানবেন আপনাদের কপালে দুঃখ আছে।' শুধু তাই নয়, ওই পুলিশ অফিসারকে কসবার বাজারে এনে কানধরে ওঠবোস করানোর হুমকিও দিলেন এই সিপি(আই)এম নেতা ।

DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by sndr. Powered by Blogger.