হার্দিক-রাহুল কি বিশ্বকাপে খেলতে পারবেন? কি বললেন ডায়না এডুলজি?

নজরবন্দি ব্যুরোঃ হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল দুজনেকেই অস্ট্রেলিয়া সফর থেকে ডেকে নেওয়া হয়ছে। এখন দুজনের বিশ্বকাপ ২০১৯ খেলা উপরেই সংকটের মেঘ ছেয়ে গিয়েছে।
সাংবাদিকরা ডায়না এডুলজিকে যখন প্রশ্ন করা হয় যে হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল কি বিশ্বকাপ ২০১৯ এর অংশ হবেন না? তো এই কথার জবাব দিতে গিয়ে ডায়না এডুলজি বলেন, "হ্যাঁ, একদমই এটা হতে পারে।খেলা আর সংস্থার থেকে বড়ো কেউ নয়। খেলোয়াড়দের কন্ট্র্যাক্টে আগে থেকেই সমস্ত নিয়ম আর আইন থাকে, এই কারণে প্রত্যেক খেলোয়াড়কে ঠিক থাকার প্রয়োজন রয়েছে।

 নিজের দায়িত্ববান হওয়ার প্রয়োজন রয়েছে। আমরা ওদের ফেরত ডেকে নিয়েছি আর এখন তাদের কাছে জিজ্ঞাসাবাদ করা হবে। আমরা ওদের সাসপেণ্ড করেছি কোনো ছুটি দিই নি"। তিনি আরও বলেন " এটা ভীষণই লজ্জাজনক কথা যে ওরা মহিলাদের জন্য এমন কথা বলেছে, ক্রিকেটার্স বাচ্ছাদের জন্য রোল মডেলহয়।ওদের বয়ানে বিসিসিআইয়ের ইমেজও খারাপ হয়।

সিদ্ধান্ত নেওয়ার সময় আমরা এই কথাকে একদমই ধ্যান রাখব না যে অলরাউন্ডার হওয়ার জন্য হার্দিক পাণ্ডিয়া বিশ্বকাপ ২০১৯ এর এক গুরুত্বপূর্ণ অংশ আর কেএল রাহুলও বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। বর্তমানে দুজনকেই কোর্টে যেতে হবে আর তদন্তে সাহায্য করতে হবে। বিসিসিআই পুরো আইনিভাবে মামলার তদন্ত করাচ্ছে"।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.