"মোদী সরকারের সব থেকে বড় স্তাবক এবং প্রধান মিত্র মমতা বন্দ্যোপাধ্যায়":সূর্যকান্ত মিশ্র

নজরবন্দি ব্যুরোঃ বামেদের ৪৮ ঘন্টার দেশজুড়ে ধর্মঘটের প্রথম দিনের শেষে সিপিআইএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র-কে যথেষ্ট আত্মবিশ্বাসী দেখাল, তাঁর বাচনভঙ্গির মধ্যেও সেই আত্মবিশ্বাসের ঝলক দেখা গেল।
 সূর্যকান্ত মিশ্র এদিন বলেন "আগামীকাল অর্থাৎ বুধবারও দেশের অন্যান্য প্রান্তের মত এ রাজ্যেও ধর্মঘট হবেই। দু’দিনের ধর্মঘট মানে দু’দিনই, ৪৮ঘন্টা মানে ৪৮ঘন্টাই। আমাদের নেতা-কর্মীরা এই মূহুর্তেও লড়াইয়ের ময়দানে আছেন, আগামীকালও থাকবেন। এখনও বিভিন্ন জায়গায় অবরোধ চলছে,  বিভিন্ন ক্ষেত্রের শিল্পে ও কলে-কারখানায় সর্বাত্মক ধর্মঘট চলছে। 
তিনি জানান, "বাধা দিতে এলে প্রত্যাঘাত হবে, ইট মারলে পাটকেল খেতে হবে।" মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সরকার কে লক্ষ্য করে তাঁর কটাক্ষ "জনবিরোধী মোদী সরকারের সবচেয়ে বড় স্তাবক এবং প্রধান মিত্র এরাজ্যের মুখ্যমন্ত্রী ও তাঁর সরকার। মঙ্গলবার এরাজ্যে ধর্মঘটকে মোকাবিলায় তৃণমূল দল ও সরকারের মরিয়া চেষ্টাতেই এটা আরো প্রমাণিত হলো।" আত্মবিশ্বাসী সূর্যকান্ত মিশ্র জানান, শত চেষ্টা করেও ধর্মঘট ব্যার্থ করতে পারেনি এরাজ্যের সরকার, হাজারের উপর কর্মীকে গ্রেফতার করে-মারধোর করেও ভাঙতে পারেনি কর্মী-সমর্থকদের মনোবল। বুধবারও সর্বাত্মক ধর্মঘট হবে।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.