Header Ads

মুর্শিদাবাদে তৃণমূল শূণ্য হওয়া শুধু সময়ের অপেক্ষা!! কিভাবে? কারন জানালেন ওমপ্রকাশ মিশ্র।

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূল কংগ্রেস চাইছে মমতা বন্দ্যোপাধ্যায় কে দেশের প্রধানমন্ত্রী রূপে অধিষ্ঠিত করতে, তাতেই হবে উন্নয়ন। আর সেই লক্ষে পৌঁছাতে তৃণমূলের লক্ষ অন্য রাজ্যে কিছুই না হোক এ রাজ্যে জিততেই হবে বিয়াল্লিশ  বিয়াল্লিশ টি আসন!
রাজ্যের সবকটি আসন জয়ের লক্ষ্যে 'পাঁচনের বাড়ি' থেকে 'রাস্তায় উন্নয়ন' সব কিছুই হাতিয়ার করবে তৃণমূল সেকথা খুব পরিষ্কার ভাবেই বোঝা যাচ্ছে তৃণমূলের ছোট বড় মেজ সব নেতা নেত্রির কথাতেই। ফেডারেল ফ্রন্টের লক্ষ নিয়ে শক্তি প্রদর্শন করতে তৃণমূল বেছে নিয়েছে ব্রিগেডের ময়দান কে। আগামী ১৯শে জানুয়ারি ব্রিগেড থেকে বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেক ব্যানার্জী বলেই দিয়েছেন মোদীকে ক্ষমতাচ্যুত করলেই পেট্রোলের দাম হবে ৫০ টাকা!!
অন্যদিকে তৃণমূল থেকে কংগ্রেসে ফেরার প্রবনতা দেখা দিয়েছে রাজ্যের একাধিক যায়গায়।
আর আজ প্রদেশ কংগ্রেসের প্রথম সারির নেতা অধ্যাপক ওমপ্রকাশ মিশ্র প্রকাশ্যে ঘোষণা করে দিলেন মুর্শিদাবাদে রিক্ত হস্তে ফিরতে হবে তৃণমূল কে! কারন হিসেবে তিনি জানিয়েছেন "প্রতিদিন তৃণমূল থেকে নেতা কর্মীরা ফিরছেন পুরোন দল জাতীয় কংগ্রেসে, এবং সেই ঘরে ফেরার সংখ্যাটা বেশ বড় আকারের"। ওমপ্রকাশ মিশ্রের কথায় মুর্শিদাবাদ থেকে তৃণমূলের সমূলে বিতাড়ন শুধু সময়ের অপেক্ষা"। কংগ্রেস নেতার এই আত্মবিশ্বাস পূর্ণ ঘোষণায় মনের জোর বাড়ছে কংগ্রেস সমর্থক থেকে নেতা কর্মীদের, পাশাপাশি প্রশ্ন চিহ্ন দেখা দিয়েছে তৃণমূল কর্মীদের মধ্যে, ওমপ্রকাশ মিশ্রের ঘোষণা যদি বাস্তবে পরিণত হয় ২০১৯ লোকসভার ফলাফলে তাহলে তো ৪২ এ ৪২ পাওয়া হল না তৃণমূলের!  
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by sndr. Powered by Blogger.