আন্দোলনের জয়, ওয়ার্ক এডুকেশন-নবম দশমের পর এবার আপার প্রাইমারীতে সুখবর। #BreakingNews

নজরবন্দি ব্যুরো: অবশেষে ধারাবাহিক আআন্দোলনের ফসল ঘরে তুললেন হবু শিক্ষকরা। ওয়ার্ক এডুকেশন ফিজিক্যাল এডুকেশন এর কাউন্সেলিং এর নোটিশ এবং নবম দশমের এর জয়েনিং এর নটিশ সেই প্রমান দিল নতুন বছরের শুরুতেই।
উল্লেখ্য, আগামী সপ্তাহ থেকে নিয়োগ-পত্র দেওয়া শুরু হবে নবম দশমের। হবু শিক্ষকদের নিয়োগ-পত্র দেবে মধ্যশিক্ষা পর্ষদ। ৬,২৩৮ জনকে নিয়োগ-পত্র দেওয়া হবে। শুক্রবার বিকেলে নির্দেশিকা জারি করেছে মধ্যশিক্ষা পর্ষদ। অন্যদিকে ওয়ার্ক এডুকেশন ফিজিক্যাল এডুকেশনের কাউন্সেলিং এর নোটিশ ও প্রকাশিত হয়েছে একই সাথে। নতুন বছরের শুরুতেই এই সুখবরের মাঝখানেই যুক্ত হতে চলেছে আরও একটি আনন্দ সংবাদ।
এবার আপার অর্থাৎ উচ্চ প্রাথমিকের হবু শিক্ষক দের জন্যে সুখবর আসতে চলেছে। বিশেষ সূত্রের খবর, কপাল খুলতে চলেছে কয়েক হাজার উচ্চ প্রাথমিক হবু শিক্ষকদের, মার্চের প্রথম সপ্তাহেই হতে পারে ইন্টারভিউ। সব ঠিক থাকলে আগামী অর্থবর্ষেই স্বপ্ন পূরণ হতে চলেছে প্রায় ১৭ হাজার হবু শিক্ষকের।
চাকরিপ্রার্থীদের এই স্বপ্নপূরনের ব্যাকগ্রাউন্ড যে আন্দোলন তা বলার অপেক্ষা রাখেনা। চাকরিপ্রার্থীরা জানিইয়েছেন আপারে আপডেট ভ্যাকান্সি তে নিয়োগ না হওয়া পর্যন্ত এই ধারাবাহিক আন্দোলন চলবে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.