বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ খেলতে নাও রাজি হতে পারে ভারতীয় বোর্ড।

নজরবন্দি ব্যুরোঃ কাশ্মীর উপত্যকায় পাক মদতপুষ্ট জঙ্গি হানায় ৪০ জন ভারতীয় সিআরপিএফ জওয়ানের শহিদ হওয়ার ক্ষোভে ফুঁসছে গোটা দেশ।
পাকিস্তানকে কড়া ভাষায় কড়া জবাব দেওয়ার পক্ষে সওয়াল করেছেন বিশিষ্টরা।এই ঘটনার পর আসন্ন ক্রিকেট বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ খেলতে নাও রাজি হতে পারে ভারতীয় বোর্ড। অন্তত ঘটনাক্রম সেই দিকেই এগোচ্ছে। রবিবার (১৭ ফেব্রুয়ারি) ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ার পক্ষ থেকে ম্যাচ না খেলার জন্য বিসিসিআইকে অনুরোধ করা হয়েছে।
সংবাদ সংস্থা এএনআই-এর কাছে সিসিআই-এর সেক্রেটারি সুরেশ বাফনা জানিয়েছেন, সিসিআই একটি ক্রীড়া সংস্থা। তাই যে কোনও সময়ে খেলা হওয়ার পক্ষেই থাকেন তাঁরা। কিন্তু খেলাধূলার আগেও থাকে দেশের স্বার্থ। আর সেই কথা মাথায় রেখেই সিসিআই মনে করছে এই সময়ে পাকিস্তানের সঙ্গে কোনওরকম ক্রিকেটিয় সম্পর্ক রাখা সম্ভব নয়।ক্ষোভ উগরে দিয়ে অভিজাত ক্রিকেট ক্লাবের সেক্রটারি আরও বলেন, 'পুলওয়ামা জঙ্গি হামলায় পাক যোগ স্পষ্ট। সেদেশের প্রধামন্ত্রী হিসেবে ইমরানের এবার নড়েচড়ে বসা উচিত।

 এই ঘটনার তীব্র নিন্দা জানাই। সবার আগে দেশ। প্রতিবেশি যখন যখন হামলা চালাচ্ছে। সেই দেশের সঙ্গে কীভাবে ক্রিকেট চলতে পারে?' সঙ্গে আরও জুড়েছেন, 'ইমরান চুপ কেন? সত্যিটা বাইরে আসা উচিত।'উল্লেখ্য চলতি বছরের ৩০ মে থেকে ইংল্যান্ডের মাটিতে বসতে চলেছে ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপের আসর। সেই আসরে সূচি অনুয়ায়ী ১৬ জুন ওল্ড ট্রাফোর্ডে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলার কথা ভারতের।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.