মরে গেলেও নির্লজ্জ মোদীকে দেশ বেচতে দেব না! বক্তা শঙ্কু 'দেশের স্বার্থে' যোগ দিলেন বিজেপি-তে। #ExclusiveVideo

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূল ছেড়ে আজ বিজেপি তে যোগ দিলেন শঙ্কুদেব পাণ্ডা। এদিন দুপুর ৩ টে ৩০ নাগাত দিল্লিতে বিজেপির সদর দফতরে তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন রাজ্যসভাপতি গেরুয়া শিবিরে যোগ দেন। তাকে উত্তরীয় পরিয়ে দেন মুকুল রায়। উপস্থিত ছিলেন কৈলাশ বিজয় বর্গীয়। শঙ্কু বিজেপি যোগ দিতে আগ্রহী ছিলেন গত কয়েক মাস ধরেই।
কিন্তু শঙ্কুর নামে একাধিক চিটফান্ডের মামলা এবং নারদ ভিডিও-য় শঙ্কুর অকপট বক্তব্য তাঁর বিজেপি যোগদানের বাঁধা হয়ে দাড়িয়েছিল। কারন তাঁর বিরুদ্ধে রয়েছে দুর্নীতি, আর্থিক তছরূপের অভিযোগে একাধিক মামলা। আর সেই কারনেই একদা মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহধন্য শঙ্কুকে ২০১৪ সালে তৃনমূলের সমস্ত পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল।
২০১৬ সালে নারদা স্টিং অপারেশনের ভিডিও ফুটেজে তাঁকে নতুন সংস্থা খুলতে প্রশাসনিক অনুমোদন পাইয়ে দেওয়ার জনৈক ব্যক্তির কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করতে দেখা গিয়েছিল। সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডেকে সিবিআই তাঁকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করে। অবশেষে মুকুল রায়ের হস্তক্ষেপে শঙ্কুদেবের বিজেপি যোগদান নিশ্চিত হয়ে গেল এদিন। বিজেপি-তে যোগ দিয়ে এদিন শঙ্কুর বক্তব্য দেশের স্বার্থেই তৃণমূল ছেড়ে তাঁর বিজেপি-তে যোগদান।
কিন্তু এখানেই প্রশ্ন উঠছে শঙ্কু তৃণমূল ছাত্রপরিষদের সভাপতি থাকাকালীন ভারতের প্রধানমন্ত্রী তথা বিজেপির অলিখিত কমান্ডার নরেন্দ্র মোদীর সম্পর্কে বলেছিলেন মোদী দেশ কে বেচে দিচ্ছে।  শঙ্কুদেব বলেছিলেন, "রিলায়েন্স বেচে তেল আর নরেন্দ্র মোদী দেশ বেচছে ভাই দেশ বেচছে।  লজ্জা করে না মিস্টার মোদী আপনি দেশের প্রধানমন্ত্রী হয়ে কর্পরেটের কাছে দেশটাকে বেচে দিচ্ছেন? মরে যাব তবু দেশ বেচতে দেবেন না।" বর্তমানে শঙ্কু বিজেপি-তে যোগ দিয়েছেন দেশের স্বার্থে!
কি বলেছিলেন শঙ্কুদেব? দেখুন ভিডিও(সৌজন্যে 9X)

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.