ইমরানকে পাল্টা তোপ পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের!

নজরবন্দি ব্যুরো: পুলওয়ামাতে ৪০ ভারতীয় সেনার মৃত্যুর নিয়ে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে ভারত পাকিস্তানের রাজনৈতিক পরিস্থিতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন দুটি দেশের মধ্যে আলোচনার জায়গা আর নেই। পাশাপাশি সেনাকে যাবতীয় স্বাধীনতা দেওয়া হয়েছে। এরপরই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান এদিন জানিয়েছেন, ''ভারতের দিক থেকে আক্রমণ হলে পাকিস্তান প্রতিরোধ করবে। পাল্টা জবাব দেওয়া হবে।''পুলওয়ামার ঘটনায় ভারতরে পক্ষ থেকে পাকিস্তানকে দোষারোপ করা হচ্ছে। পাকিস্তানের মদতেই ওই হামলা হয়েছে বলে মঙ্গলবার সকালেই সেনার তরফে জানিয়ে দেওয়া হয়েছে।
এর পরেই ইমরান খানের বক্তব্য, কাশ্মীরে সন্ত্রাসবাদী হামলার সঙ্গে পাকিস্তানের কোনও যোগ নেই।
পাকিস্তান সন্ত্রাসবাদের জেরে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন পাকিস্তান স্থায়িত্বের দিকে এগোচ্ছে। এই সময় কেন এমন হামলা করবে পাকিস্তান, সেটাই জানতে চেয়েছেন ইমরান খান। তাঁর বক্তব্য, ভারত প্রমাণ দিলে তিনি সন্ত্রাসবাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।
তবে তিনি এর পাশাপাশি ভারতকে আলোচনার টেবিলে আহ্বান জানিয়েছেন। এদিকে,পাক প্রধানমন্ত্রীর এহেন বার্তার পর , পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং পাল্টা তোপ দাগেন।
আর তার জবাবে পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং টুইট বার্তায় জানান, 'পাকিস্তানের বাহাওয়ালপুরে বসে রয়েছে জইশ প্রধান মাসুদ আজহার। যে আইএসআইয়ের সঙ্গে হাত মিলিয়ে হামলার ছক কষেছে। যান সেখান থেকে তুলে নিন তাকে আসুন। যদি না পারেন তাহলে জানিয়ে দিন, আমরা করে নেব। ভালো কথা, ২৬/১১ হামলার প্রমাণ নিয়ে কি করেছেন আপনারা।'

Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.