বেতন বঞ্চনা নিয়ে জোরদার আন্দোলন উচ্চমাধ্যমিকের পরেই, জানালেন BGTA র শিক্ষকরা।

নজরবন্দি ব্যুরোঃ শিক্ষকদের বেতন বঞ্চনা নিয়ে সরব হয়েছেন বৃহত্তর গ্র‍্যাজুয়েট টিচার্স অ্যাসোসিয়েশন এর সদস্য শিক্ষকরা। এবার সংগঠনের তরফে জানানো হল, উচ্চমাধ্যমিক পরীক্ষার পরেই জোরদার আন্দোলনে নামবেন তারা।

BGTA এর রাজ্য কমিটির তরফে কলকাতার বাহ্ম বয়েজ স্কুলে এক বিশেষ অধিবেশনের আয়োজন করা হয়। তাতে অংশ নেন প্রতিটি জেলা থেকে আসা প্রায় ১০০ জন বিজিটিএ স্টেট কমিটি মেম্বার। গ্র‍্যাজুয়েট টিচারদের টিজিটি স্কেল এবং কেরিয়ার অ্যাডভান্সমেন্ট স্কিম নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা হয় এদিন৷ সংগঠনের রাজ্য সম্পাদক সৌরেন ভট্টাচার্য বলেন, "কেবলমাত্র পশ্চিমবঙ্গের গ্র‍্যাজুয়েট ক্যাটেগরির টিচাররা দীর্ঘদিন ধরে ধরে তাদের জন্য নির্ধারিত পে স্কেল থেকে বঞ্চিত হয়ে আসছেন। বিভিন্ন সময়ে বিভিন্ন টিচার একক ভাবে বা সমষ্টিগত ভাবে আবেদন নিবেদন চালিয়ে আসছেন রাজ্য সরকারের কাছে। কিন্তু কোনো ইতিবাচক সাড়া দেয় নি সরকার। এবার আমরা আর চুপ করে বসে থাকবো না। উচ্চমাধ্যমিক শেষ হলেই আমরা আমাদের দাবির সপক্ষে রাস্তায় নেমে আন্দোলন করবো এবং সেই আন্দোলনের মাধ্যমে রাজ্য সরকারকে বার্তা দেব।"

বিজিজিটি রাজ্য সভাপতি ধ্রুবপদ ঘোষাল বলেন, "এইডেড ও স্পনসরড স্কুলের শিক্ষকরা বিভিন্ন সুবিধা থেকে বঞ্চিত। অসাংবিধানিক বৈষম্য মূলক নীতির বিরুদ্ধে আমাদের অধিকারের সপক্ষে রাস্তায় নেমে আন্দোলন করবো আমরা৷ এই আন্দোলন চলবে যতক্ষণ না মুখ্যমন্ত্রী স্বয়ং বিষয়টিতে হস্তক্ষেপ করবেন।"
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.