কান নয় আসল লক্ষ্য মাথা? রাজীবের আগে কুণাল কে জেরা করতে তলব শিলং-এ।

নজরবন্দি ব্যুরোঃ রাজীব কুমার কে জেরা করার আগেই চমক দিল সিবিআই। প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষকে জেরা করার জন্যে শিলং-এ ডেকে পাঠাল সিবিআই!! আগামী রবিবার তাঁকে শিলংয়ে যেতে বলেছে সিবিআই।
সিবিআই সূত্রে খবর কুণাল ঘোষ একাধিক বার চিতফান্ড তদন্তের বিষয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাদের গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। এমনকি কুণাল ঘোষ জামিনে আছেন তদন্তে সহযোগিতা করার শর্তেই। সূত্রের খবর কুণাল ঘোষ ইডি-কে যে ৯১ পাতার চিঠি দিয়েছিলেন সেখানে উল্লিক্ষিত আছে রাজীব কুমারের সারদা তদন্ত সম্পর্কে একাধিক উল্লেখযোগ্য তথ্য। এছাড়াও কুণাল একাধিকবার প্রকাশ্যে দাবি করেছেন সারদা তথা চিটফান্ডের কারণে যদি সব থেকে বেশি লাভবান কেউ হয়ে থাকেন তাঁর নাম মমতা বন্দ্যোপাধ্যায়! তিনি মমতা বন্দ্যোপাধ্যায় কে জেরার দাবিও জানিয়েছেন একাধিকবার।
পাশাপাশি রাজীব কুমারের বিরুদ্ধে সারদা তদন্তের গুরুত্বপূর্ণ তথ্য প্রমাণ লোপাট করার অভিযোগ করেছে সিবিআই এবং সেই সম্পর্কিত অকাট্য প্রমাণ রয়েছে তাঁদের হাতে বলে দাবিও করেছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিক-রা। সূত্র জানাচ্ছে মূলত কুণাল ঘোষকে জেরা করে সিবিআই নির্দিষ্ট করে জানতে চায় এই চক্রের মূল পাণ্ডা কে এবং রাজীব কুমার কার নির্দেশে কোন কোন গুরুত্বপূর্ণ নথি বিকৃত করেছেন সারদা আর্থিক কেলেঙ্কারি মামলার! উল্লেখ্য, কালিম্পঙের ডেলোতে রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডু এবং সারদা কর্তা সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠকের সাক্ষী ছিলেন কুণাল ঘোষ। সিবিআই সূত্রে ইঙ্গিত মিলেছে কুণাল কে জেরা করার পর কুণাল এবং রাজীব কে মুখোমুখি জেরা করতে পারেন তাঁরা।   
DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.