রাজীব কুমার কাণ্ডে সুপ্রিম কোর্টে এবার সিবি আই সরাসরি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলল।

নজরবন্দি ব্যুরোঃ ৩রা ফেব্রুয়ারি রাজীব কুমারের বাড়িতে সিবিআই অফিসারদের বাধা দানের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সুপ্রিমকোর্টে লিখিত অভিযোগ দায়ের করলো সিবিআই।
সেই লিখিত আবেদনে দাবি করা হয়েছে সেইদিন সম্ভবত সারদা মামলার নথিপত্র নষ্ট করার চেষ্টা চলছিল।তা না হলে সিবিআই অফিসারদের ওই ভাবে বাধা দেওয়া হবে কেন।কি ছিল সেই নথি তে?সিবিআই এর তরফ থেকে ওই হলফনামায় দাবি করা হয়েছে সারদা কাণ্ডের তদন্ত যখন 'সিট' করছিল তখন ওই তদন্তের বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি জোগাড় করেছিল তারা।

কিন্তু সেগুলির মধ্যে সব নথি সিবিআই কে দেননি 'সিট' এর প্রধান রাজীব কুমার।যা এখনও তার কাছে রয়েছে।এই অভিযোগের ব্যাপারে রাজীব কুমারের কোনো মন্তব্য পাওয়া যায়নি।সুপ্রিম কোর্টে জমা পড়া ওই হলফনামায় সরাসরি শাসকদল তৃণমূলএর দিকেও আঙ্গুল তোলা হয়েছে।তাতে দাবি করা হয়েছে রোজভ্যালি টাওয়ার গ্রুপ ও সারদার মতো বেশ কয়েকটি সংস্থা কে আড়াল করতে 'সিট' তৈরি করা হয়েছিল।কারণ এইসব সংস্থা ক্ষমতাসীন দলকে টাকা জুগিয়েছিল।

তাই 'সিট' কে নিজেদের ইচ্ছেমতো তদন্ত করতে দেখা গিয়েছে।এমনকি সিবিআই এও দাবি করেছেন অভিযুক্ত দের সঙ্গে পুলিশের যে যোগাযোগ ছিল তারও প্রমাণ পাওয়া গিয়েছে।গত ২৮শে জুন রাজীব কুমার সিবিআই কে যে কল রেকর্ড লিস্ট তুলে দিয়েছেন তা পরীক্ষা করে দেখা গেছে তার অনেকটাই বিকৃত এবং ভুও বলে দাবি করেছেন সিবিআই।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.