হার্দিক কাণ্ড নিয়ে এতদিন পর মুখ খুললেন হাসিন জাহান।

নজরবন্দি ব্যুরোঃ ‘কফি উইথ কর্ণ’ কাণ্ড অতীত। নির্বাসনের চক্কর কাটিয়ে জাতীয় দলের জার্সিতে প্রত্যাবর্তন করেছেন হার্দিক – রাহুল দু’জনেই।
গোটা দেশ জুড়েই সমালোচিত হতে হয়েছিল হার্দিকদের। তবে হার্দিকদের পাশে দাঁড়ালেন সামির প্রাক্তন স্ত্রী হাসিন জাহান। তিনি সরাসরি বোর্ডের নির্বাসনের যৌক্তিকতা নিয়ে মুখ খুললেন এবার।ওয়েব পোর্টাল কে দেওয়া এক সাক্ষাৎকারে হাসিন জানিয়ে দিলেন, ‘‘হার্দিক-রাহুলদের সাসপেন্ড করে বোর্ড কী বোঝাতে চাইল? হার্দিকদের বিরুদ্ধে তো কোনও মহিলা অভিযোগ করেনি।

 নিজের মতটার কথা সোজাসুজি বলেছিল। এমন কথা বলার জন্য ওদের নির্বাসনে কেন পাঠানো হল? বাস্তব কথাটা ওরা সোজাসুজি বলেছিল। তাহলে সামির ক্ষেত্রে হল না কেন! ’’ হার্দিকদের নির্বাসনের প্রসঙ্গে তিনি মহম্মদ সামির কথাও এনেছেন। তাঁর বক্তব্য, ‘‘হার্দিকদের বিরুদ্ধে কোনও মহিলা অভিযোগ না তোলা সত্ত্বেও ওঁদের সাসপেন্ড হতে হয়েছিল। তবে সামিকে কেন তা করা হল না! একজন ক্রিকেটার যখন খারাপ কাজ করেছে, তা তুলে ধরেছি আমি। তবে অর্থ, প্রতিপত্তির কাছে হার মানতে হয়েছে। বদনাম করে দেওয়া হয়েছে আমাকে। আমি আইনত বৈধ স্ত্রী হয়ে বধূ নির্যাতন, অবৈধ সম্পর্কের কথা জানিয়েছি, সেটার প্রমাণও দিয়েছি। তা সত্ত্বেও সামিকে কিন্তু নিষিদ্ধ করা হয়নি!’’
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.