সেনাদের নির্দেশ মতন কথা বলছেন ইমরান! বিস্ফোরক রেহাম খান

নজরবন্দি ব্যুরো: পুলওয়ামা কাণ্ডের পরে ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক সম্পর্ক এখন তলানিতে। এই ঘটনার পর পাক প্রধানমন্ত্রী ইমরান খানের বক্তব্য নিয়ে আরও ক্ষুব্ধ এই দেশের জনগণ।
এবার পাকিস্তানের প্রধানমন্ত্রীর প্রাক্তন স্ত্রী রেহাম খান ইমরান খানকে তীব্র সমালোচনা করলেন। ইমরান খানকে তিনি সেনার কাঠ-পুতুল বলে উল্লেখ করেছেন। তিনি বলেন, পুলওয়ামার হামলার পরে সেনাদের নির্দেশ মতন কথা বলছেন তিনি। রেহাম খানের অভিযোগ ইমরান নিজের বিবেকের সঙ্গে আপোষ করে দেশের ক্ষমতায় এসেছে।

তিনি বলেন ইমরান খান নিজের উদার নীতির সঙ্গে সমঝোতা করে ক্ষমতায় আসেন। এক মিনিটের জন্যও এটা ইমরানের নীতি হতে পারে বলে মানা যায় না। ইমরান কে এই কথা বলতে চাপ দেওয়া হচ্ছে বলেই তাঁর অনুমান।
ক্ষমতা বাঁচাতে সেনা যেমন বলছে তেমনি বলছে ইমরান খান। পাক প্রধানমন্ত্রী পুলওয়ামা নিয়ে সাংবাদিক সম্মেলন করার পরেই এই মন্তব্য করেন রেহাম খান। ইমরান খান তাঁর ওই বক্তব্যে দাবি করেন যদি পাকিস্তানের কোন নাগরিক ভারতে পুলওয়ামা কাণ্ড ঘটানোর সাথে যুক্ত, এটা ভারত প্রমাণ করতে পারে তাহলে তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে পাকিস্তান। রেহাম খান বলেন, ইমরান কে যা শেখানো হচ্ছে তিনি সেটাই বলছেন। তিনি পাক সেনাকে খুশী করতেই এই কাজ করছেন বলেও অভিযোগ তার।
তিনি আরও দাবি করেন, পাকিস্তান এখন ফাইনেনশিয়াল টাস্ক ফোর্সে ব্ল্যাক লিস্টেট হতে চলেছে। তাও পুলওয়ামার ঘটনার আগে থেকে।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.