আইসিসির দুবাই বৈঠকে আলোচনা হবে বিশ্বকাপের ভারত-পাক ম্যাচ নিয়ে।

নজরবন্দি ব্যুরোঃ পুলওয়ামায় সন্ত্রাসবাদী হামলার পর থেকে আসন্ন আইসিসি বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ খেলা না খেলা নিয়ে টানাপোড়েন চলছে।
মঙ্গলবারই আইসিসির সিইও ডেভিড রিচার্ডসন দাবি করেছিলেন বিশ্বকাপের সূচীতে কোনও পরিবর্তন হচ্ছে না।কিন্তু আগামী ২৭ ফেব্রুয়ারি বিশ্বকাপের আগে সমস্ত সদস্য দেশের প্রতিনিধিদের নিয়ে বৈঠকে বসছে আইসিসি। সেখানে বিভিন্ন অ্যাজেন্ডার পাশাপাশি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ আয়োজনের বিষয়টি নিয়েও আলোচনা হবে বলে দাবি করেছে আইসিসির সূত্র।

দুবাইয়ের ওই বৈঠকেই পিসিবি-ও পুলওয়ামার ঘটনার জেরে ভারতের বিভিন্ন স্টেডিয়াম থেকে পাক ক্রিকেটারদের ছবি সরানোর বিষয়ে বিসিসিআই-এর সঙ্গে আলোচনা করবে বলে আগাম জানিয়ে রেখেছ। তবে শুধু ক্রিকেটারদের ছবি সরিয়ে প্রতিবাদ নয়, ক্রিকেট মহল থেকে পাকিস্তানের সঙ্গে যাবতীয় ক্রিকেটিয় সম্পর্ক বিচ্ছিন্ন করারই দাবি উঠেছে। নিঃসন্দেহে আইসিসি আয়োজিত যে কোনও টুর্নামেন্টের সবচেয়ে বড় আকর্ষণ ভারত-পাক ম্যাচ। কাজেই যে কোনও মূল্যেই এই ম্যাচ হাতছাড়া করতে চায় না আইসিসি।
 আবার ভারতীয় বোর্ড তাদের আয়ের সবচেয়ে বড় উৎস যে কারণে যে কোনও বিষয়েই তাদের সমঝে চলে আইসিসি। ফলে বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের ভবিষ্যতের নিরিখে দারুণ গুরুত্বপূর্ণ হতে চলেছে দুবাইয়ে আইসিসির বৈঠক।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.