খুন হতে পারেন কুনাল ঘোষ। আদালতে বিশেষ নিরাপত্তার আর্জি জানালেন এবার।

নজরবন্দি ব্যুরোঃ প্রাণহানির আশঙ্কা করছেন। জীবন সংশয়। গুলি করে খুন করা হতে পারে তাকে, এমন অভিযোগ তুলে নিজের নিরাপত্তা বাড়ানোর দাবি জানালেন সারদা আর্থিক তছরুপ মামলায় অন্যতম অভিযুক্ত কুনাল ঘোষ। বারাসাতে বিশেষ আদালতে নিরাপত্তার আর্জি জানিয়েছেন তিনি।

সারদা কান্ডের তদন্তে শিলং এ অফিসে রাজীব কুমারের মুখোমুখি বসিয়ে কুনাল ঘোষকে জেরা করে সিবিআই। তদন্তে পূর্ণ সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন তিনি৷ আর তাই সিবিআই এর প্রশ্নের উত্তরে উঠে এসেছে রাজ্যের বেশ কিছু প্রভাবশালীর নাম। তদন্তের গোপনীয়তার স্বার্থে সেই প্রশ্নোত্তর সংক্রান্ত তথ্য তিনি বাইরে না জানালেও তা লিক হয়েছে বাইরে। এক্ষেত্রে প্রচ্ছন্ন ইঙ্গিত রয়েছে পুলিশ কমিশনার রাজীব কুমারের বিরুদ্ধে।

কুনাল ঘোষ দাবি করেন, সিবিআই জিজ্ঞাসাবাদ সংক্রান্ত তথ্য এখনি বাইরে বেরিয়ে আসায় ক্ষুন্ন হয়েছেন বেশ কিছু প্রভাবশালী। আর তাই তার প্রাণসংশয় পরিস্থিতি সৃষ্টি হয়েছে। কুনাল বাবু বলেন, তিনি অবাধ বিচরণ করেন। আর বর্তমানে গুলি করে হত্যার ঘটনা আকছার ঘটছে। তাই আদালতের কাছে নিরাপত্তা দাবি করেছেন তিনি। প্রসঙ্গত, রাজীব কুমারের বিরুদ্ধে তদন্তে প্রভাব খাটানোর অভিযোগ তুলেছেন কুনাল ঘোষ। তিনি বলেন, তদন্তে বেশ কয়েকজন পুলিশ অফিসারের নাম উঠে এসেচে যারা সারদা মামলায় গুরুত্বপূর্ণ সাক্ষী। সিবিআই অফিস থেকেই বেরিয়েই সেই সমস্ত পুলিশ অফিসারকে ফোন করেছেন রাজীব কুমার, দাবি করেছেন কুনাল ঘোষ। তদন্তের গোপন তথ্য বাইরে বেরিয়ে আসছে বলেও অভিযোগ করেন তিনি।
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.