তদন্তে প্রভাব খাটানোর অভিযোগ, রাজীব কুমারের কঠোর শাস্তি দাবি করলেন কুনাল ঘোষ।

নজরবন্দি ব্যুরোঃ সারদা চিটফান্ড কেলেঙ্কারির তদন্তে কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করে সিবিআই গোয়েন্দারা। শিলং এ কলকাতার নগরপালকে জেরার দ্বিতীয় এবং তৃতীয় দিনে কুনাল ঘোষের মুখোমুখি বসিয়ে তাদের জেরা করা হয়। এরপরেই বেরিয়ে এসে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন তৃণমূলের বহিষ্কৃত সাংসদ কুনাল ঘোষ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, যেই রাজীব কুমার একদিন তার অভিযোগ শুনতে রাজি হননি আজ তিনিই সিবিআই এর সামনে বসে তার অভিযোগ শুনতে বাধ্য হন৷ এটাই নৈতিক জয় বলে ভাবছেন তিনি। তবে তদন্তে সন্তুষ্ট, এমন কথা বলেননি তিনি। বরং প্রভাবশালী তত্ত্ব এনে প্রকারান্তরে মামলার গতি ফের ঝিমিয়ে যাওয়ার ইঙ্গিতও করেন৷ এছাড়াও জেরা চলাকালীন রাজীব কুমারের তথ্য অসঙ্গতির কথাও বলেন।

কুনাল ঘোষ বলেন, সারদা মামলার তদন্তে রাজীব কুমার যদি প্রথমেই সক্রিয় ভূমিকা গ্রহণ করতেন তাহলে আজ তাকে এই জেরার মুখে পড়তে হত না। একই ভাবে প্রচুর সময় নষ্ট করেছে সিবিআই। এরপরেই বিস্ফোরক অভিযোগ তোলেন কুনাল। রাজীব কুমার ও কুনাল ঘোষকে মুখোমুখি জিজ্ঞাসাবাদের সময় ১০ এবং ১১ ফেব্রুয়ারি বেশ কয়েকজন পুলিশ অফিসারের নাম উঠে আসে। তদন্তে এরা সাক্ষী হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে। কিন্তু রাতে সিবিআই অফিস থেকে বেরিয়েই এই সমস্ত পুলিশ অফিসারকে ফোন করেন রাজীব কুমার, অভিযোগ কুনাল ঘোষের। তার এই কার্যকলাপকে তদন্তে প্রভাব খাটানোর সামিল বলে দাবি করে সিবিআই এর কাছে লিখিত অভিযোগ করেন কুনাল ঘোষ। তিনি রাজীব কুমারের কঠোর শাস্তির দাবি করেন।
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.