ক্ষমতা ধরে রাখতে ১২০ জন তৃণমূল বিধায়ক যোগ দেবেন বিজেপি-তে!! কি ইঙ্গিত মুকুলের?

নজরবন্দি ব্যুরোঃ তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন রাজ্য সভাপতি এবং দিল্লীতে গত লোকসভায় তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা কারী অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় কে তৃণমূল থেকে বিজেপি-তে যোগদান করিয়ে চওড়া হাসি মুকুল রায়ের মুখে। এদিন শঙ্কুদেব এবং বিশ্বজিৎ কে বিজেপিতে যোগদান করিয়ে সংবাদমাধ্যমের সামনে মুকুলের প্রতিক্রিয়ায় সেই ঝলকই মিলল।

সংবাদমাধ্যম কে মুকুল রায় এদিন বলেন ২০১৯ সালের লোকসভা নির্বাচনের পরেই রাজ্যে ক্ষমতাচ্যুত হবে তৃণমূল। ২০ টার বেশি আসন পাবে না মমতা বন্দপাধ্যায়ের দল।মরে গেলেও নির্লজ্জ মোদীকে দেশ বেচতে দেব না! বক্তা শঙ্কু 'দেশের স্বার্থে' যোগ দিলেন বিজেপি-তে। #ExclusiveVideo সেই হিসেবে বিধানসভার নিরিখে অন্তত ১২০-১৩০ টা আসন হারবে তৃণমূল। তাই তৃণমূলের সেই সব আসনের বিধায়ক রা ক্ষমতা ধরে রাখতে বিজেপি-তে যোগ দেবে। মুকুল বাবুর আশা ২০২১ সালে রাজ্যে পালাবদল ঘটবে। ক্ষমতাচ্যুত হবে তৃণমূল, ক্ষমতায় আসবে বিজেপি।
প্রসঙ্গত, শঙ্কুদেব অনেক আগেই বিজেপি-তে যোগ দিতেন কিন্তু বাদ সেধেছিল সারদা এবং নারদা কাণ্ড। পরে মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীর হস্তক্ষেপে বিজেপি-তে যোগ দিলেন শঙ্কুদেব পাণ্ডা।
সূত্রের খবর একাধিক তৃণমূল সাংসদ লোকসভা নির্বাচনের আগেই নাম লেখাতে পারেন বিজেপি তে। পাশাপাশি সুত্র এটাও জানাচ্ছে পূর্ব মেদিনিপুরের তমলুক আসনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন শঙ্কুদেব পণ্ডা।     
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.