ইমরানের ছবি সরানোয় কড় নিন্দা, ICC-র কাছে অভিযোগ করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

নজরবন্দি ব্যুরোঃ প্রধানমন্ত্রী হবার আগে মুখে সন্ত্রাসবাদ নির্মূলের কথা বললেও প্রধানমন্ত্রী হবার পর তিনি সযত্নে পাকিস্তানে জঙ্গিদেরই লালন পালন করে চলেছেন। সেজন্যই পুলওয়ামার মতো ভয়াবহ জঙ্গি হানায় জইশ প্রধান মাসুদ আজহারের যোগ মানতে চায়নি পাক সরকার। সে দেশের সরকারের এহেন আচরণে প্রাক্তন ক্রিকেট তথা পাক প্রধানমন্ত্রী ইমরানের বিরুদ্ধে ক্ষোভ জমতে শুরু করেছে তার অনুরাগীদের মধ্যে। যার বহিঃপ্রকাশ ঘটেছে ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়ার  একটি পদক্ষেপে। এবার পাক প্রধানমন্ত্রী তথা বিশ্বকাপ জয়ী প্রাক্তন পাক অধিনায়কের বিরুদ্ধে চরম পদক্ষেপ নিল ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়াও। মুম্বইয়ের বিখ্যাত এই ক্লাবে রয়েছে বিশ্বের কালজয়ী ক্রিকেটারদের চিত্র বা পোট্রেইট।
কিন্তু পুলওয়ামা জঙ্গি হানায় পাক প্রশাসনের অবস্থান দেখে শুক্রবার ইমরান খানের সেই ছবি ঢেকে দিল ক্লাব কর্তৃপক্ষ। ক্রিকেট ক্লাব অফ ইন্ডিয়ার প্রেসিডেন্ট প্রেমাল উদানি জানিয়েছেন, পাকিস্তানের বিরুদ্ধে এটাই তাঁদের প্রতিবাদের ভাষা। ছবিটি সেখান থেকে চিরকালের মতো সরিয়ে দেওয়া হতে পারেও বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। আর এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

চলতি মাসেই পাকিস্তান ক্রিকেট বোর্ড দুবাই-তে আইসিসি অর্থাৎ ইন্টারন্যাশালাল ক্রিকেট কাউন্সিলে বিষয়টি নিয়ে প্রতিবাদ জানাবে বলে সিদ্ধান্ত হয়েছে। পাকিস্তান ক্রিকেত বোর্ডের পক্ষে জানানো হয়েছে “খেলাধূলার থেকে রাজনীতিকে বরাবরই দূরে রাখা উচিত বলে বিশ্বাস করেছি আমরা। ইতিহাস সাক্ষ্য দিচ্ছে যে জনতা ও দেশের মধ্যে বিভেদ ভুলে সম্পর্ক তৈরি করতে ক্রিকেটের বড় ভূমিকা থেকেছে।”  
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.