রাফাল নিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন রাহুল গান্ধী!

নজরবন্দি ব্যুরো: আরও একটি প্রমাণ সামনে আনলেন রাহুল গান্ধী। রাফাল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে বিস্ফোরক কিছু তথ্য প্রকাশ্যে আনলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
এক ইমেলের প্রতিলিপি দেখিয়ে রাহুল গান্ধী এ দিন দাবি করেন, রাফাল চুক্তি হওয়ার আগেই ফ্রান্সের প্রতিরক্ষামন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন অনিল অম্বানী। যে চুক্তি নিয়ে প্রতিরক্ষামন্ত্রী এবং বিদেশসচিব অবগত ছিলেন না, সেখানে অনিল অম্বানী কীভাবে জানতে পারলেন? তা নিয়েও প্রশ্ন তোলেন রাহুল।

আজ সাংবাদিক বৈঠক করে রাহুল গান্ধীর দাবি করেন, ২০১৫ সালে মার্চে প্যারিসে ফরাসি প্রতিরক্ষামন্ত্রী জিন-ইভস লে দ্রিয়ানের দফতরে গিয়ে বৈঠক করেন অনিল অম্বানী। সে দেশের প্রতিরক্ষা মন্ত্রকের উচ্চ পদস্থ কর্তাদের সঙ্গে আলোচনা করেন।
অনিলের বৈঠকে ১০ দিন পর এপ্রিলের ৯-১০ তারিখে ফ্রান্স সফর করেন প্রধানমন্ত্রী। এরপরই ফ্রান্সের সরকারের সঙ্গে ৩৬টি রাফাল কেনা চুক্তি করে ভারত। রাহুল গান্ধীর প্রশ্ন , প্রধানমন্ত্রীর ফ্রান্স সফরের আগেই কীভাবে অনিল অম্বানী বৈঠক করলেন? রাহুলের অভিযোগ, গোটা বিষয়টি পরিকল্পনা-মাফিক এবং পুরোটাই প্রধানমন্ত্রী জানতেন। তিনি অনিল অম্বানীর ‘মিডল ম্যানের’ কাজ করছেন বলে কটাক্ষ রাহুলের!

DESCRIPTION OF IMAGE

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.