পুলওয়ামায় হামলা নিয়ে সিধুর মন্তব্বে ক্ষোভে কোপ পরতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’এর উপর।

নজরবন্দি ব্যুরোঃ বৃহস্পতিবার দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ-এর কনভয়ে হামলা চলে। মারা যান ৪০ জন সিআরপিএফ। এই ঘটনায় দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে। বৃহস্পতিবার সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে হামলার তীব্র নিন্দা করেন নভজ্যোত সিংহ সিধুও।

 তবে হামলার পর থেকে যে ভাবে পাকিস্তানের প্রতি বিদ্বেষের আবহ তৈরি হয়েছে দেশজুড়ে, তার বিরোধিতা করেন তিনি। পাকিস্তানের নাম না করেপিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে বলেন, ‘‘কাপুরুষের মতো হামলা চালানো হয়েছে পুলওয়ামায়। এই ঘটনার তীব্র নিন্দা করছি আমি। পরিস্থিতি যাই হোক না কেন, নাশকতা সবসময়ই নিন্দনীয়। দোষীদের কড়া শাস্তি হওয়া উচিত। কিন্তু হাতে গোনা কয়েক জনের অপরাধের দায় একটা গোটা দেশ বা সেখানকার সাধারণ মানুষের উপর চাপিয়ে দেওয়া যায় কি?’’

এর পরেই সিধুর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেন অনেকে। সরাসরি কপিল শর্মাকে হুমকি দিয়ে বসেন তাঁরা। কেউ কেউ দাবি তোলেন, সিধুকে না সরানো পর্যন্ত কপিল শর্মা শো বয়কট করা উচিত সকলের। অনেকের আবার দাবি, কপিল শর্মা অবিলম্বে সিধুকে শো থেকে বাদ দেওয়া হোক। নইলে অনুষ্ঠান বয়কট করা হবে। টেলিভিশনে অনুষ্ঠানটির সম্প্রচার বন্ধ করে দিতে সরকারের কাছে আবেদনও জানান অনেকে।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.