মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ!

নজরবন্দি ব্যুরো: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ তুলে মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তরে চিঠি দিলেন সিপিআই(এম) নেতা রবিন দেব।
পাশাপাশি, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম ও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধেও অভিযোগ জানান তিনি।

চিঠিতে সিপিআই(এম) নেতা অভিযোগ করেন, "সোমবার (১১ মার্চ) নবান্নে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী সংবাদমাধ্যমকে দলীয় কর্মসূচি ও প্রার্থী ঘোষণার কথা জানিয়েছেন।" তাঁর প্রশ্ন, "আদর্শ আচরণ বিধি লাগু হওয়ার পর এই ঘোষণা কি আচরণবিধি লঙ্ঘন নয়?"

মৌখিকভাবে আগে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে মুখ্য নির্বাচন আধিকারিকের দপ্তরে অভিযোগ জানানো হয়েছিল আগেই। আজ লিখিতভাবে সিপিআই(এম) নেতা অভিযোগ করেন, "লোকসভা নির্ঘণ্ট ঘোষণার পর ফিরহাদ হাকিম বলেছিলেন, কেন্দ্রীয় বাহিনী দু'দিনের জন্য আসবে রাজ্যে। আবার চলেও যাবে। রাজ্য পুলিশ সারা বছর মানুষর সঙ্গে থাকবে। এভাবে রাজ্যের মানুষকে পরোক্ষ হুমকি দেওয়া হয়েছে।"
অনুব্রত মণ্ডলের বিরুদ্ধেও চিঠিতে অভিযোগ করেন এই সিপিআই(এম) নেতা।
গতকাল অনুব্রত বলেছিলেন, এবার নকুলদানা ও জল রাখা থাকবে। ভোট দিতে আসা প্রতিটি মানুষ ও কেন্দ্রীয় বাহিনীকে নকুলদানা ও জল খাওয়ানো হবে। সিপিআই(এম) নেতাদের দাবি এই মন্তব্যের মাধ্যমে কার্যত হুমকি দেন অনুব্রত। তাই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বলে জানা গিয়েছে।



Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.