সাংসদ অভিষেকের স্ত্রী রুজিরা কে শোকজ করলো কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক !

নজরবন্দি ব্যুরোঃ লোকসভা ভোটের মুখে ফের বিতর্কে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। ওভারসিজ ইন্ডিয়ান সিটিজেন বা OCI কার্ড পাওয়ার জন্য ভুল তথ্য পেশ ও গোপনের অভিযোগে তাঁকে শোকজ করল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। সাংসদের স্ত্রীকে ১৫ দিনের মধ্যে শোকজ নোটিসের জবাব দিতে বলা হয়েছে।কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক জানিয়েছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা থাইল্যান্ডের নাগরিক।

 বিয়ের আগে তাঁর পদবি ছিল নারুলা। ২০১০ সালে ব্যাংককের ভারতীয় দূতাবাস থেকে পার্সন অফ ইন্ডিয়ান অরিজিন বা PIO কার্ড পান রুজিরা নারুলা। সেই কার্ডে আবেদনকারীর বাবার নাম ছিল নিফন নারুলা। ২০১৭ সালে PIO কার্ডটিকে ওভারসিজ ইন্ডিয়ান সিটিজেন বা OCI কার্ডে রূপান্তরিত করার জন্য কলকাতার ফরেন রিজিওনাল রেজিস্ট্রেশন অফিসে আবেদন করেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী। OCI কার্ড পেয়েও যান তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের দাবি, নিয়মমাফিক OCI কার্ড পাওয়ার জন্য বিয়ের সার্টিফিকেট জমা দিয়েছিলেন রুজিরা।

সেই সার্টিফিকেটে আবার দিল্লির বাসিন্দা গুরশরণ সিং আহুজা নামে এক ব্যক্তিকে বাবা হিসেবে উল্লেখ করা হয়েছে। সেকারণেই শোকজের মুখে পড়েছেন ডায়মন্ড হারবারের বিদায়ী তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা। কেন তিনি এমন কাজ করেছেন, তা জানতে চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.