বাড়িতে ঢুকে গুলি বিজেপি নেতাকে, অভিযোগের তীর তৃণমূলের দিকে

নজরবন্দি ব্যুরো: নিজের বাড়ির মধ্যে গুলিবিদ্ধ হলেন এক বিজেপি নেতা। শনিবার রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতারে। গুলিবিদ্ধ বিজেপি নেতা কৃষ্ণকালী সামন্তকে রাতেই ভর্তি করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে।
কৃষ্ণকালী সামন্তের বাড়ি ভাতারের আমারুন গ্রামে।
কৃষ্ণকালী বাবু ভাতার মণ্ডল কমিটির সভাপতি। ছেলে সম্পদ সামন্ত জানিয়েছেন, প্রতিদিনের মতো শনিবার রাতেও কৃষ্ণকালী সামন্ত খাওয়ার পর বাড়ির বারান্দায় বসেছিলেন। সেই সময়ই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। প্রথম গুলিটি তাঁর পায়ের কাছ থেকে বেরিয়ে যায়। আত্মরক্ষার জন্য সঙ্গে সঙ্গেই কৃষ্ণকালী সামন্ত মাটিতে শুয়ে পড়েন। এরপর দ্বিতীয় গুলি চালায় দুষ্কৃতীরা। এবার গুলি লাগে বাঁ হাতে। দুষ্কৃতীরা সংখ্যায় তিন জন ছিল।
বাইকে করে এসেছিল দুষ্কৃতীরা। গুলির শব্দে ছুটে আসে প্রতিবেশীরা। বেগতিক বুঝে বাইক নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এদিকে রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে প্রথমে ভাতার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় কৃষ্ণকালী সামন্তকে। এখানেও অভিযোগের তীর তৃণমূলের দিকে। তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানিয়েছেন এই ঘটনার সাথে তাদের কেউ যুক্ত নয়।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.