রাহুলকে তাক করে বন্দুকের লেজার নয়, মোবাইলের আলো পড়েছিলঃ স্বরাষ্ট্রমন্ত্রক

নজরবন্দি ব্যুরো: আমেঠিতে বিশাল র‍্যালি করে গত কাল অর্থাৎ বুধবারই মনোনয়ন জমা দেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আর সেই সময় মিডিয়ার সঙ্গে কথা বলবার সময় তাঁর মাথা তাক করে একটি সবুজ আলো বার বার পড়তে দেখা যায়।
কংগ্রেসের দাবি , এই সবুজ আলোটি আসলে ছিল একটি স্নাইপার বন্দুক থেকে আসা লেজার। এই বিষয়টি নিয়ে অভিযোগ জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রককে চিঠিও দেয় কংগ্রেস। তবে সেই চিঠি স্বরাষ্ট্রমন্ত্রক পায়নি বলে দাবি করা হয়েছে। তবে এই ঘটনা নিয়ে রাহুলের নিরাপত্তার বিষয়টি স্পষ্ট করেছে স্বরাষ্ট্রমন্ত্রক।

এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রক দাবি করেছে, রাহুলের মাথা নিশানা করে যে সবুজ গোলাকার আলো দেখা যাচ্ছে তা আসলে একটি মোবাইলের আলো। রাহুল সম্পর্কিত এই নিরাপত্তার গাফিলতির অভিযোগ ওঠার পর থেকেই স্বরাষ্ট্রমন্ত্রক বিষয়টি খতিয়ে দেখতে শুরু করে।
তারপরই তাদের হাতে এই তথ্য উঠে আসে। স্বরাষ্ট্রমন্ত্রক স্পষ্ট ভাষায় জানিয়েছে, কোনও স্নাইপার বন্দুকের সবুজ লেজার নয়, বরং মোবাইলের আলো পড়েছিল রাহুলের মাথায়।
যদিও পরে জানা গিয়েছে, মিডিয়ার সঙ্গে রাহুলের কথা বলার সময় একজন এআইসিসি ফটোগ্রাফারের মোবাইল থেকে ওই আলো গিয়ে পড়ে রাহুল গান্ধীর মাথায়।আর সেটিকেই স্পাইপার বন্দুকের সুবজ লেজার বলে দাবি করে কংগ্রেস নেতৃত্ব।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.