চৌকিদার ঝুটা হ্যায়! প্রধানমন্ত্রীকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী

নজরবন্দি ব্যুরো: নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ততই রাজনীতির পারদ চড়ছে। মোদী-বাবু ঝুট বলতা হ্যায়। চৌকিদার ঝুটা হ্যায়। দার্জিলিংয়ের নকশালবাড়ির জনসভা থেকে এভাবেই প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।
শুক্রবার এক্সপায়েরি প্রধানমন্ত্রীকে ঝুটা-বাবু কটাক্ষে বিঁধলেন তিনি। প্রশ্ন ছুড়ে দিলেন, তিনি কী করেছেন এই রাজ্যের জন্য? শুধু আচ্ছে দিনের ভুয়া প্রতিশ্রুতি শুনিয়েছেন। তাই এবার বদলে দিন বিজেপিকে, ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, দার্জিলিং আমদের গর্বের আসন। সেই দার্জিলিংয়ে কাজের মানুষকে চাই। দিল্লির 'লাড্ডু'কে তাই আর এখানে দরকার নেই। আমরা পাহাড়ের ভুমিপুত্রকে এবার প্রার্থী করেছি।
পাহাড়ের এই ভূমিপুত্রই পাহাড়ে উন্নয়ন ঘটাতে পারবেন। বহিরাগতরা কেউ কিছু করবে না। শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোট নিয়ে পালিয়ে যাবে।

পাহাড়ের মানুষকে তিনি এদিন মনে করিয়ে দেন, গত ১০ বছর যাঁদের সাসংদ করেছিলেন দার্জিলিংয়ের মানুষ, তাঁরা কী দিয়েছে একবার ভাবুন। পাহাড়-বাসীকে দেওয়া কোনও কথাই রাখেনি। শুধু গ্যাসের দাম, জ্বালানির দাম বাড়িয়েছে। মিথ্যা প্রতিশ্রুতির ফুলঝুরি ছড়াচ্ছে এখনও, কেউ বিশ্বাস করবে না ওদের কথাকে। 
Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.