সুপ্রিম কোর্টে পিছল রাজীব মামলার শুনানি!

নজরবন্দি ব্যুরো: শীর্ষ আদালতে রাজীব কুমার মামলার শুনানি পিছিয়ে গেল। রাজীব কুমারের হলফনামার জবাব দিতে আরও কিছুটা সময় চাইল সিবিআই। সিবিআইকে আরও ৭ দিন সময় দিল সুপ্রিম কোর্ট।
শিলঙে রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদের ফুটেজ চেয়ে আর্জি জানান তাঁর আইনজীবী ইন্দিরা জয় সিং। এই মামলার পরবর্তী শুনানি ২২ এপ্রিল।
প্রসঙ্গত, সিবিআইয়ের গ্রেফতারির দাবি বিরুদ্ধে শনিবার আত্মপক্ষ সমর্থন করে শীর্ষ আদালতে হলফনামা জমা দেন রাজীব কুমার। সেই হলফনামায় তিনি বেশকিছু প্রশ্ন তুলেছেন বলে খবর। বলা হয়েছে তাঁর বিরুদ্ধে তত্পরাতার পেছনে সিবিআইয়ের রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে।
এনিয়ে বিস্তারিত ব্যাখ্যা করা হয় ওই হলফনামায়। সারদা মামলায় সম্প্রতি শিলংয়ে নিয়ে গিয়ে জেরা করা হয় রাজীব কুমারকে। সেই জেরা সংক্রান্ত সব রিপোর্ট মুখবন্ধ খামে সুপ্রিম কোর্টে জমা দেয় সিবিআই। সেখানে বলা হয় রাজীব কুমারকে হেফাজতে নিয়ে জেরা করতে চায় তারা। ওই আবেদনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট রাজীব কুমারকে সিবিআইয়ের সব অভিযোগের জবাব দিতে বলে। কেন তাঁকে গ্রেফতার করা হবে না তা স্পষ্ট করতে বলা হয় প্রাক্তন পুলিশ কমিশনারকে। রাজীব কুমার তার জবাব দিয়েছেন। এবার রাজীব কুমারের হলফনামার জবাব দিতে কিছুটা সময় চাইল সিবিআই।

Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.