স্কুল চলাকালীন শিক্ষকদের রাজনৈতিক প্রচারে অংশগ্রহণে বাধ্য করার অভিযোগ!

নজরবন্দি ব্যুরো: লোকসভায় তৃণমূলের প্রার্থীর হয়ে প্রচারে অংশগ্রহণ করার জন্য জোর করে শিক্ষকদের বিদ্যালয়চকালীন সময়ে যেতে বাধ্য করল তৃণমূল শিক্ষা সেলের নেতারা।
এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোট- ১,২ এবং ৩নং চক্রে। মঙ্গলকোট-১নং চক্রের নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষকের বক্তব্য তৃণমূল শিক্ষা সেলের নেতারা গতকাল বিদ্যালয়ে এসে হুমকির সুরে বলেন আজ মঙ্গলবার বোলপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অসিত মালের হয়ে সকাল ১০টার সময় প্রচার মিছিলে অংশগ্রহণ করতে হবে। পূর্ব বর্ধমান জেলার প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান নাকি তাদের অলিখিতভাবে অনুমোদন দিয়েছেন সকালে বিদ্যালয় চালু করে ১০টার সময় প্রচার সভায় অংশগ্রহণ করতে। সেই কারণে আজ আমাদের চক্রের অধিকাংশ শিক্ষকরা সকালে নাম মাত্র বিদ্যালয় খুলে তৃণমূল প্রার্থীর প্রচার সভায় যেতে বাধ্য হন। ফলে আমাদের চক্রের অধিকাংশ বিদ্যালয়ে পঠনপাঠন শিকেয় উঠেছে।
আজকের এই ঘটনায় শিক্ষক মহলে ব্যাপক চাঞ্চল্য পড়ে যায়। বিজেপি শিক্ষক সেলের রাজ্য কনভেনার দীপল বিশ্বাস জানান বিদ্যালয় চলাকালীন শিক্ষকদের জোর করে শাসক দলের মিছিলে হাঁটানোর ঘটনা চরমতম নিন্দনীয় ব্যাপার। তৃণমূল কংগ্রেসের আমলে পশ্চিমবঙ্গে শিক্ষা ব্যবস্থা সম্পূর্ণরূপে ভেঙে পড়েছে। আজকের এই ঘটনার সঙ্গে শাসক দলের যে সমস্ত শিক্ষক নেতা জড়িত তাদের অবিলম্বে শাস্তির দাবি জানাচ্ছি।

Bengali Movie Air Hostess

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.