Header Ads

উঠে এল আসল তথ্য।অভিনন্দনের উপর অকথ্য অত্যাচার চালায় আই এস আই!

নজরবন্দি ব্যুরোঃ বালাকোটে হামলার পর ভারত পাকিস্তানের সম্পর্ক একেবারে তলানিতে এসে ঠেকেছিল। পাকিস্তান সীমান্ত পেরিয়ে এ দেশে হামলার ছক কষছিল। তবে তা বানচাল করে দিয়ে বায়ুসেনার কমান্ডার অভিনন্দন বর্তমান পাকিস্তানের সেনাদের ফেরত পাঠিয়ে দেন। তবে তা করতে গিয়ে পাকিস্তানে ঢুকে পড়েন। সেদেশের সেনা বাহিনীর হাতে ধরা পড়ে যান তিনি। জানা গিয়েছে, অভিনন্দনকে পাকসেনা নিজেদের হেফাজতে নেওয়ার পরে তাঁকে আইএসআই এজেন্টের হাতে তুলে দেয়।
 সেখানেই তাঁর ওপর অত্যাচার চালানো হয়েছে বলে এতদিনে সামনে এসেছে।এই কথা অভিনন্দন স্বরাষ্ট্রমন্ত্রককে ডি-ব্রিফিং করার সময় জানিয়েছেন। আইএসআই অভিনন্দনের ওপর শুধু মানসিক নয় শারীরিক অত্যাচার চালিয়েছে। তাঁকে অত্যধিক আলোর একটি ঘরে রাখা হয়েছিল। অত্যন্ত জোরে মিউজিক চলছিল। প্রত্যেক আধ ঘন্টা অন্তর একজন এসে তাকে বেধড়ক প্রহার করছিলেন। এই সবই তিনি কেন্দ্রের ডি-ব্রিফিংয়ে জানিয়েছেন। অভিনন্দন জানান, তার আগে পাকিস্তানি সেনা তাঁর সঙ্গে ভালো ব্যবহার করে। তাঁকে খাবার ও চা খেতে দেয়।
 সেই ভিডিও অভিনন্দন যখন পাকিস্তানে ছিলেন সেই সময় ভাইরাল হয়েছিল। অভিনন্দন এত দিনে আরও একটি ব্যাপার খোলসা করেছেন। তিনি জানিয়েছেন পাক সেনার সঙ্গে সৌজন্য বিনিময় এবং পাকসেনার প্রশংসা করা নিয়ে যে ভিডিওটি ভাইরাল হয়েছিল সেই ভিডিওতে যে গলাটি শোনা গিয়েছে সে কন্ঠস্বর তাঁর নয়। অভিনন্দনের দাবি, তার গলা মিলিয়ে দেখলেই বোঝা যাবে ভিডিও ক্লিপে যে গলাটি রয়েছে সেটি তার নয় ।
Loading...

কোন মন্তব্য নেই

lishenjun থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.