ইংল্যান্ড উড়ে যাবার আগে কি বললেন বিরাট। জানুন।

নজরবন্দি ব্যুরোঃ বুধবার ভোর চারটেয় ইংল্যান্ড উড়ে যাচ্ছে টিম ইন্ডিয়া। মিশন বিশ্বকাপ। তার আগে সাংবাদিক বৈঠকে আত্মবিশ্বাসের সুর ভারত অধিনায়ক বিরাট কোহলির গলায়। নিজেদেরকে অন্যতম শক্তিশালী দল হিসেবে ঘোষণা বিরাট কোহলির। তবে এবারের বিশ্বকাপের ফরম্যাটটাই যে সবচেয়ে কঠিন সেটা জানাতে ভুললেন না বিরাট। ক্যাপ্টেন আরও বলেন, "আইসিসি টুর্নামেন্টে সাধারণত পিচ খুব ভালো হয়ে থাকে। ব্রিটেনে এখন সামার চলছে। সুতরাং ওখানকার পরিবেশও দারুন।
 আমরা আশা করি হাই-স্কোরিং ম্যাচ হবে। কিন্তু দ্বিপাক্ষিক সিরিজের সঙ্গে বিশ্বকাপের তুলনা কোনওভাবেই চলে না। এমনকী লো-স্কোরিং ম্যাচের ক্ষেত্রে, যেখানে ২৬০-২৭০ রানকে হাতে নিয়েও লড়াই করতে হবে। সবধরণের পরিস্থিতির জন্যই আমরা তৈরি। তবে ওখানকার পরিস্থিতি অনুযায়ী এবার বেশ কয়েকটি হাই-স্কোরিং ম্যাচ এবার আমরা দেখতে পাব।" সাংবাদিকদের বিরাট আরও বলেন “আমি ব্যক্তিগতভাবে মনে করি, এবার হয়তো সবচেয়ে চ্যালেঞ্জিং বিশ্বকাপ হতে চলেছে। আগের যে বিশ্বকাপগুলোতে আমি খেলেছি তার নিরিখেই বলছি।
 বিশেষ করে এবারের ফরম্যাটটা। এমনকী প্রত্যেকটা দলের শক্তি যদি আপনি বিচার করে দেখেন তাহলে দেখতে পাবেন যে, ২০১৫ সালের আফগানিস্তান আর এখনকার আফগানিস্তান দলের মধ্যে পার্থক্যটা। বিশ্বকাপে যে কোনও দল যে কোনও দলকে তাদের দিনে হারাতে পারে। আমরা আমাদের সাধ্যমতো খেলার চেষ্টা করব। প্রত্যেকটা ম্যাচেই নিজেদের সেরাটা দিয়ে খেলতে হবে। কারণ এখানে কোনও গ্রুপ স্টেজ নেই। প্রত্যেকে প্রত্যেকের সঙ্গে খেলতে হবে। এটাও একটা অন্য ধরণের চ্যালেঞ্জ। দলকে এই পরিস্থিতির সঙ্গে খুব দ্রুত মানিয়ে নিতে হবে।"
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.