বিতর্ক উড়িয়ে মুখ্যমন্ত্রীর পাশে শাঁওলী মিত্র!

নজরবন্দি ব্যুরো: সম্প্রতি ফেসবুকে শাঁওলী মিত্র, সুবোধ সরকার এবং শুভাপ্রসন্ন গোপনে অমিত শাহ-র সঙ্গে বৈঠক করার খবর ছড়িয়ে পড়ে। এর পরেই তাঁর অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে রাজনৈতিক মহলে।
অনেকে মনে করেছিলেন তাহলে বোধ হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ ঘটল এই পরিবর্তন-পন্থী বুদ্ধিজীবীর। আসলে এই খবর টি পুরোটাই ছিল মিথ্যা। মঙ্গলবার কলকাতা প্রেসক্লাবে মমতা বন্দ্যোপাধ্যায়-ঘনিষ্ঠ বিদ্বজ্জনদের সাংবাদিক সম্মেলনে উজ্জ্বল-ভাবে দেখা যায় তাঁকে। তাতে বোঝার অপেক্ষা থাকে না যে, শাঁওলী মিত্র এখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই আছেন।

এবারের নির্বাচনে তিনি বিজেপির সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুখ খুলেছেন। তিনি স্পষ্টতই মনে করেন এই মুহূর্তে মমতাই ভারতবর্ষকে নেতৃত্ব দেওয়ার যোগ্যতম মুখ। শাঁওলীর মতে, “মমতা বন্দ্যোপাধ্যায় সারা বাংলাকে, ভারতবর্ষকে সাম্প্রদায়িকতার হাত থেকে বাঁচাতে প্রায় একক ভাবে প্রতিবাদ জানিয়ে চলেছেন। ভারতবর্ষকে নেতৃত্ব দেওয়ার যোগ্য মুখ মমতা বন্দ্যোপাধ্যায়।
আমি তাঁর পাশে আছি। যেভাবে হত্যা করা হচ্ছে দলিতদের, যেভাবে মুসলমানদের ওপর অত্যাচার করা হচ্ছে– সেটা গর্হিত অন্যায়। সেই জায়গায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় যে লড়াইটা লড়ছেন তাঁর জন্য আমি তাঁকে সমর্থন জানাই।”

DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.