নিজেদের স্লোগান সত্যি করে ফের কেশপুরে যুদ্ধ ঘোষণা শাসক তৃণমূলের!

নজরবন্দি ব্যুরো: শান্তি নয়, যুদ্ধ চাই এই স্লোগানের ২৪ ঘণ্টা কাটার আগেই যুদ্ধ বেধেই গেল কেশপুরে। রবিবার কেশপুর সদরে দাপুটে নেতা মহম্মদ রফিকের নেতৃত্বে তৃণমূলের মিছিল থেকে ওই স্লোগান ওঠে। আর  তারপর সোমবার কেশপুরে বিজেপির মিছিলে হামলার অভিযোগ ওঠে।
কিছু লোককে তির-ধনুক ও অস্ত্র নিয়ে ঘুরতে দেখা যা এলাকায়। বিজেপির দাবি, চরকা থেকে দলের কর্মী-সমর্থকেরা মিছিলে যোগ দিতে আসছিলেন। পঞ্চমীতে আসতেই তাঁদের বাধা দেওয়া হয়। তাঁদের লক্ষ করে গুলি-বোমা ছোঁড় হয়েছে। আহত চারজনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। 

এই হামলার কথা অস্বীকার করেছে তৃণমূল। এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, কেশপুরে গুলি চলেনি। পশ্চিম মেদিনীপুরের জেলা পুলিশ সুপার দীনেশ কুমার বলেন, "কারও বুলেট ইনজুরির কোনও খবর নেই।" এলাকা থেকে পাওয়া খবর অনুসারে, এলাকায় বোমাবাজি হয়েছে।
ওই বোমাতে জখম হয়েছেন শেখ বাদশা, বছর চল্লিশের শেখ রফিকুল, বছর চব্বিশের শেখ মহিদুল ও বছর বত্রিশের শেখ মঞ্জুর নামে চার বিজেপি কর্মী।
সম্প্রতি কেশপুর থেকে ঘুরে গিয়েছেন বিজেপি নেত্রী ও প্রাক্তন পুলিশ কর্তা ভারতী ঘোষ। তাঁর সরাসরি অভিযোগ, 'রফিক নিজে গুলি চালিয়েছে। আমাদের দলের লোকেরা সাক্ষী রয়েছেন। আমরা পুলিশে ওর নামে এফআইআর করব। 
DESCRIPTION OF IMAGE
Loading...

No comments

Theme images by caracterdesign. Powered by Blogger.